মোগলাবাজারে ট্রাক চাপায় ৪ জন নিহত

accidentডেস্ক রিপোর্টঃ দক্ষিণ সুরমার মোগলাবাজারে সড়ক দুর্ঘটনা ৪ জনের মৃত্যু হয়েছে। সিলেট- ফেঞ্চুগঞ্জ সড়কে সিলেটের দিকে আসা পান বোঝাই একটি ট্রাক একই দিকে আসা প্রাইভেট কারটিকে চাপা দেয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় প্রাইভেট কারের ৪ জন যাত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন প্রাইভেট কারের আরো ১ যাত্রী। শনিবার রাত ১২টার দিকে সিলেট ফেঞ্চুগঞ্জ সড়কের মোগলাবাজার হাজীবাজার ধরমপুর ব্রীজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন পূবালী ব্যাংকের বিয়ানীবাজার চারখাই শাখার কর্মকর্তা ধ্রুব জ্যোতি দাস (৩৬), মৌলভীবাজারের কুলাউড়ার আদিল চৌধুরী (৩৪), সঞ্জিত (৩০) ও প্রকৃতি (৩২)।
জানা যায়, একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-১১-১২১২) সিলেটের দিকে আসছিল। এ সময় পেছন দিক থেকে আসা পান বোঝাই ট্রাক (মৌলভীবাজার ন-১১-০১০৮) প্রাইভেট কারটিকে চাপা দেয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাইভেট কারের হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠানো হয়। এতে ঘটনাস্থলে প্রাইভেট কারের ২ জন যাত্রী এবং হাসপাতালে আরোও ২ জন মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন ১ জন।
এ ব্যাপারে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মধ্যে ২ জন ঘটনাস্থলে এবং ২ জন ওসমানী হাসপাতালে মারা যান। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।