সিলেটে অলক কাপালিকে সংবর্ধনা

8192ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশের তারকা ক্রিকেটার অলক কাপালি বলেছেন- নিজের জন্য কিছু না করে মানুষের হৃদয়ে স্থান করে নিতে আমি আরো ভাল খেলা উপহার দেব। বর্তমান পারফরমেন্স অব্যাহত রেখে আমি আবারো জাতীয় দলে ফিরতে চাই। কুমিল্লা ভিক্টোরিয়ান্স আমার উপর ভরসা রাখায় সর্বশেষ বিপিএলে আমি ৮টি ম্যাচ খেলেছি। দলকে জেতাতে অবদান রেখেছি। চলতি বছর জাতীয় পর্যায়ের প্রতিযোগিতামূলক ক্রিকেট টুর্নামেন্টেও নিজেকে উজাড় করে দিয়েছি। নিজের পারফরমেন্স ধরে রাখতে সবার আর্শিবাদ কামনা করেন তিনি।

শনিবার বিকেলে সিলেট নগরীর বডি এভাল্যুয়েশন জিমের পক্ষ থেকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পূর্ব শিবগঞ্জস্থ বডি এ্যাভাল্যুয়েশন জিমের পরিচালক শফিকুর রহমানের সভাপতিত্বে ও পরিচালক সৈয়দ আহসানুজ্জামান সানির পরিচালনায় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও বডি বিল্ডার তানভীরুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায়ী ফরহাদ হোসেন, শফিকুর রহমান, ইমরান হক, মো. মুরশেদ চৌধুরী, শাওন আহমদ, এ.আর. আবিদ, সাহেদ ওসমান, ইমরান আহমদ, মুক্তার আহমদ, শাহিন, তাজ, সৌরভ, আহাদ ও জোটন দাস প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সিলেটের বীর ক্রিকেটার অলক কাপালি বিভিন্ন সময়ে জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে চমৎকার পারফরমেন্স দেখিয়ে সিলেটের জন্য গৌরব বয়ে এনেছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অলককে বডি এভাল্যুয়েশন জিমের পক্ষ থেকে মানপত্র উপহার দেয়া হয়।