পাপলুর নির্বাচনী কাজে পৌরসভার ট্রাক, বিধি লঙ্ঘন

Paplu Mayorডেস্ক রিপোর্টঃ আসন্ন পৌরসভা নির্বাচনে গোলাপগঞ্জ পৌরসভা থেকে আওয়ামীলীগ মনোনীত মেয়রপ্রার্থী ও বর্তমান মেয়র জাকারিয়া আহমদ পাপলু নির্বাচনী আচরণ বিধি লঙঘন করছেন। বিধি লঙ্ঘন করে তার কর্মীরা নির্বাচনী কাজে পৌরসভার ট্রাক ব্যবহার করেছেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার দিকে গোলাপগঞ্জ পৌরসভা এলাকার চৌমুহনীতে এমন চিত্র দেখা গেছে।
জাকারিয়া আহমদ পাপলু গোলাপগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র। তিনি আওয়ামীলীগের টিকিটে এবারও পৌরসভা নির্বাচনে অংশ নিচ্ছেন। গোলাপগঞ্জ পৌরসভা এলাকার চৌমুহনীতে তার নির্বাচনী অফিস করেছেন। বৃহস্পতিবার বিকালে ওই অফিসের চেয়ার আনার কাজে ব্যবহার করা হয়েছে পৌরসভার ময়লা পরিষ্কার কাজে ব্যবহৃত একটি ট্রাক। পাপলু সমর্থক নেতাকর্মীরা পৌরসভার গাড়ি থেকে চেয়ার নামাচ্ছেন এমন চিত্র ধরা পড়েছে স্থানীয়দের চোখে।
এ ব্যাপারে বক্তব্য জানতে রাত ১১ টার দিকে জাকারিয়া পাপলুর সাথে আলাপ করা হলে তিনি বলেন, ‘‘প্রশ্নই ওঠেনা। আমি দু’বারের নির্বাচিত জনপ্রতিনিধি। নির্বাচনী আচরণবিধি সম্পর্কে আমি পুরোপুরি সচেতন রয়েছি। আমি কোনভাবেই নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করিনি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এরকম মিথ্যা ও বানোয়াট তথ্যের মাধ্যমে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।’’