কুমারগাঁওয়ে ছিনতাইয়ের চাল উদ্ধার, আটক ১

riceডেস্ক রিপোর্টঃ সিলেটে সদর উপজেলার জালালাবাদ থানাধীন কুমারগাঁও টার্মিনাল এলাকার হাবীবা রেষ্টুরেন্ট থেকে ২ শত ৭৮ বস্তা ছিনতাইয়ের চাল উদ্ধার করেছে পুলিশ । গোপন সংবাদের ভিত্তিতে ওই রেষ্টুরেন্টে চালের বস্তা বদল করার সময় ছিনতাইকৃত চালের বস্তাগুলো উদ্ধার করে পুলিশ ।
এসময় পুলিশ রেষ্টুরেন্টের মালিক নগরীর খাসদবির বন্ধন বি/৫ এর আব্দুল মালেকের ছেলে ফখরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ জানায়, চলতি বছরের ১১ ডিসেম্বর রাতে ট্রাক যোগে ৩শত চালের বস্তা নিয়ে বগুড়া জেলায় যাওয়ার পথে ঢাকা জেলার জয়দেবপুর স্থান থেকে ছিনতাইকারীরা ট্রাকসহ চাল ছিনতাই করে সিলেট নিয়ে আসে। পরদিন রাতে ট্রাক থেকে ছিনতাইকৃত চাল আনলোড করা হয় ওই রেষ্টুরেন্টে। পরে ওই রেষ্টুরেন্ট থেকে রেষ্টুরেন্টের মালিক ফখরুল ইসলাম চালের বস্তা পরিবর্তন করে বিভিন্ন স্থানে ১শত চালের বস্তা বিক্রি করেন। সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, ছিনতাইকৃত ৩শত বস্তা ওই রেষ্টুরেন্টে মালিক মার্কেটের একটি গুদামে স্টক করে বস্তা পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন।
পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছিনতাইকৃত ২শত৭৮ বস্তা চাল উদ্ধার করে। এঘটনায় পুলিশ রেষ্টুরেন্টের মালিক ফখরুল ইসলামকে আটক করেছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।