নগরীর সুবিদবাজারে দুর্ধর্ষ ডাকাতি!

Dakatiডেস্ক রিপোর্টঃ সিলেট নগরীর সুবিদবাজারের লন্ডনী রোডে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটনার অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোররাতে লন্ডনী রোডের শাহী ভিলায় এ ঘটনাটি ঘটে। তবে পুলিশ ঘটনাটিকে ডাকাতি নয় দাবি করে বলেছে এটি বড় ধরনের একটি চুরির ঘটনা।
শাহী ভিলার মালিক শাহ লোকমান আহমদ অভিযোগ করেছেন- ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার, নগদ টাকা, ও কয়েকটি মোবাইলসেট লুট করে নিয়ে গেছে। খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
শাহী ভিলার বাসিন্দারা জানিয়েছেন, শুক্রবার রাত ৩টার দিকে (শনিবার ভোররাতে) গ্রিলের তালা ভেঙ্গে ৭/৮ জনের ডাকাতদল প্রবেশ করে। তারা দেশীয় অস্ত্র দিয়ে বাসার মহিলা ও শিশুদের জিম্মি করে। স্টিলের আলমিরার চাবি নিয়ে এসময় তারা আলমারি খুলে ২০/২৫ ভরি স্বর্ণালংকার, নগদ প্রায় দেড় লক্ষ টাকা, ৪টি এন্ড্রয়েডসহ মোট ৬টি মোবাইল সেট নিয়ে বাসার সামনের গেট দিয়ে বেরিয়ে যায়।
ডাকাতরা প্রায় ১ ঘন্টা বাসায় অবস্থান করে। মহিলারা জানান, বাসার ভেতরে লম্বা কিরিচ, রামদা, ছুরি সহ ৭/৮ জন ডাকাত থাকলেও বাইরে ও অনেকের অবস্থান ছিল বলে তারা অনুমান করেছেন। সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌছুল হোসেন সিলেটভিউ২৪ডটকমকে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো এজাহার দাখিল হয়নি।