জালালাবাদে ৩ ডাকাত গ্রেপ্তার, ২০ রাউন্ড গুলি, আমির ডাকাত গুলিবিদ্ধ

হাসপাতালে পুলিশ প্রহরায় গুলিবিদ্ধ আমির ডাকাত।
হাসপাতালে পুলিশ প্রহরায় গুলিবিদ্ধ আমির ডাকাত।

ডেস্ক রিপোর্টঃ সিলেট মহানগরীর জালালাবাদ থানা পুলিশের সাঁড়াশি অভিযানে তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে। ডাকাতদের আটকের সময় পুলিশ ২০ রাউন্ড গুলি ছুঁড়ে। পালানোর সময় গুলিবিদ্ধ আমির ডাকাতকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার ভোর সাড়ে ৫টা থেকে ডাকাতদের বিরুদ্ধে অভিযান শুরু করে জালালাবাদ থানা পুলিশ। দুপুর ১২টায় এ প্রতিবেদন লেখার সময় পুলিশ আমির ডাকাতের বাড়ি থেকে অস্ত্র উদ্ধার করছিল।
গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো- জালালাবাদ থানাধীন লালারগাঁওয়ের আমির ডাকাত, মোাল্লারগাঁওয়ের হাসন ডাকাত ও বলাউরার আমিন ডাকাত। গ্রেপ্তারকৃত তিনজনের বিরুদ্ধে থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ওসি আকতার হোসেন।
ওসি জানান- তিনজনকেই তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আমিরকে গ্রেপ্তারের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালানোর চেষ্টা করে। পরে ২০ রাউন্ড গুলি ছুঁড়ে তাকে গ্রেফতার করা হয়। অভিযানের সময় গুলিবিদ্ধ হওয়ায় তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসি আকতার আরও জানান- তিন মাস আগে আমির ডাকাত জামিনে মুক্ত হয়। এরপর থেকে সে আবারও ডাকাতি শুরু করে। তার বাড়ি থেকে ডাকাতি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।