রায়নগর দপ্তরীপাড়া জামে মসজিদ মাঠে আগামী ৯ই ডিসেম্বর বুধবার তাফসিরুল কুরআন মাহফিল

সিলেট মহানগর শ্রমজীবী সমবায় সমিতি লি: এর উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল আগামী ৯ই ডিসেম্বর বুধবার বিকাল ৩টা থেকে ১২টা পর্যন্ত রায়নগর দপ্তরীপাড়া জামে মসজিদ মাঠে অনুষ্টিত হবে।
মাহফিলে সভাপতিত্ব করবেন রায়নগর রপ্তরী পাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা মো: আব্দুশ শহীদ।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য পেশ করবেন হযরত মাওলানা মো: মহিউদ্দিন আজমি সাহেব (বায়তুল জান্নাত জামে মসজিদ মুহতামিম মদিনাতুল উলুম মাদ্রাসা ঢাকা)। বিশেষ অতিথি বৃন্দ হলেন হাফিজ মাওলানা আতাউর রহমান খাঁন সাহেব, (ইমাম ও খতিব সাইমা জামে মসজিদ শ্রীপুর, গাজীপুর, ঢাকা)। হযরত মাওলানা মো: তাহসীল উদ্দিন সাহেব, (ইমাম ও খতিব রায়নগর দর্জিবন্দ জামে মসজিদ সিলেট)। হাফিজ মাওলানা আবিদ হাছান সাহেব, (ইমাম ও খতিব বাইতুল বরাত জামে মসজিদ রায়নগর সিলেট)। হযরত মাওলানা আব্দুল্লাহ্ আল- মামুন সাহেব। (ইমাম ও খতিব আগপাড়া জামে মসজিদ মিরাবাজার সিলেট)।
উক্ত তাফসিল মাহফিল সফল ও সার্থক করার লক্ষ্যে সকলের উপস্থিতি ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন প্রত্যায় সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার উপদেষ্টা জননেতা জনাব সওকত আমীন তৌহিদ ও সিলেট মহানগর শ্রমজীবী সমবায় সমিতি লি: রায়নগর – শিবগঞ্জ এর সভাপতি সাহাবুদ্দিন আহমদ। বিশেষ দ্রবষ্ট্য উক্ত মাহফিলে সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন রায়নগর, দপ্তরী পাড়া, মজুমদার পাড়া এলাকাবাসী।