পৌরসভা নির্বাচন-২০১৫ : কমলগঞ্জে যারা মনোনয়ন পত্র দাখিল করলেন

pic-kamal-2বিশ্বজিৎ রায়, কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর নির্বাচনে উৎসব মুখর পরিবেশে দলীয় নেতাকর্মীদের নিয়ে রিটারিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।
আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির দলীয় মেয়র প্রার্থীসহ ৭ জন মেয়র পদে মনোনয়ন দাখিল করেছেন। এ ছাড়া ৯ টি ওয়ার্ডে কাউন্সিলর ৩০ জন, সংরক্ষিত মহিলা তিন আসনে ১০ প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত দলীয় নেতাকর্মী ও নিজ নিজ সমর্থক সঙ্গে নিয়ে মেয়র,কাউন্সিলর ও মহিলা কাউন্সিলররা কমলগঞ্জের রিটার্নিং অফিসার মোঃ সফিকুল ইসলামের কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন। বৃহস্পতিবার বেলা ২টার দিকে কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিদ্দেক আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, ইফতেখার আহমেদ বদরুল, আনোয়ার হোসেন, মোশাহীদ আলী, pic-kamal1সানোয়ার হোসেন, সায়েদুল আলম, মিছতাউল ইসলাম উপরু, মসুদ আহমদ সহ দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থী পৌর যুবলীগ সভাপতি ও সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার প্রকাশক মো: জুয়েল আহমদ মনোনয়নপত্র জমা দেন।
এরপর বিএনপি নেত্রী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার লিলি, বিএনপি নেতা দুরুদ আহমদ, সাইফুল ইসলাম বিপ্লব, আব্দুল মইয়ুন ফারুক, গোলাম রব্বানী তৈমুর, সাজ্জাত পারভেজ চৌধুরী মনি, মোশারফ হোসেনসহ দলীয় নেতাকর্মী সঙ্গে নিয়ে বিএনপি দলীয় প্রার্থী বর্তমান মেয়র আবু ইব্রাহীম জমসেদ মনোনয়নপত্র জমা দেন। এছাড়া জাতীয় পার্টির রফিকুল ইসলাম, খেলাফত মজলিসের প্রভাষক নজরুল ইসলাম দলীয় প্রার্থী হিসাবে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়ন পত্র জমা করেন। অপরদিকে মেয়র পদে সাবেক মেয়র বিএনপি নেতা হাছিন আফরোজ চৌধূরী, জাকারিয়া হাবিব বিপ্লব ও মাসুক মিয়া স্বত্বন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেন।
এছাড়া ১নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর দেওয়ান আব্দুর রহিম মুহিন,আব্দুল মতিন,জহির আলম নান্নু,অর্জুন দেব,২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর সৈয়দ জামাল হোসেন,মোশাহীদ আলী,হেলাল উদ্দিন,৩নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আনসার শোকরানা মান্না,সায়দুল হক,লিটন মিয়া,৪নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জসিম উদ্দিন শাকিন,আফজল হোসেন,শফিক মিয়া,৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রমুজ মিয়া,আব্দুল হামিদ,ইয়াসিন মিয়া,৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মুজিব মিয়া,আনোয়ার হোসেন,রফিকুল ইসলাম রুহেল,শাহ-নেওয়াজ,৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আশরাফুল হক বদরুল,গোলাম মুগ্নী মুহিত,৮নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আনোয়ার হোসেন,মহিউদ্দিন,আহমেদুর রহমান বুলু,৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রাসেল মতলিব তরফদার ফখরু,বখতিয়ার খাঁন ও বাদশা মিয়া। সংরক্ষিত ১,২ ও ৩ নং ব্লকে বর্তমান মহিলা কাউন্সিলার মোছা: মুসলিমা বেগম,রোকিয়া বেগম,৪,৫ ও ৬ নং ব্লকে বর্তমান মহিলা কাউন্সিলার মোছা: আরফা আক্তার,মোছা: এনি বেগম,মোছা:নার্গীস আক্তার,মোছা: আয়শা সিদ্দিকী ও ৭,৮ ও ৯ নং ব্লকে বর্তমান কাউন্সিলার মোছা: ফয়জুন নেছা,মুন্না রায়,শাপলা বেগম ও গীতা পাল মনোনয়ন পত্র জমা দেন।