আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশে সন্ত্রাস ও জঙ্গীবাদ বেড়ে যায় : এলডিপি

Colonel Oliলিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমেদ বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশে হত্যা, গুম, খুন, সন্ত্রাস ও জঙ্গীবাদ বেড়ে যায়। আওয়ামী লীগের জোটের সাথে জড়িত প্রায় সবাই খুনি। আওয়ামী লীগের নেতৃত্বাধীন জাসদ সশস্ত্র বিপ্লবের মাধ্যমে বাংলাদেশের সেনাবাহিনীকে ধংস করতে চেয়েছে। তাদের ভুল রাজনীতির কারণে আওয়ামী লীগের হাতে তাদের ২০-৩০ হাজার নেতা-কর্মী খুন হয়েছেন। জাসদ সভাপতি ইনু এখন গণতন্ত্রের সবক দেন। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে সবাইকে একসাথে কাজ করতে হবে, দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে। দেশকে বাঁচাতে হবে। গুম, খুন বন্ধ করতে হবে।
তিনি আজ সোমবার দুপুরে জাতীয় প্রেসকাবের কনফারেন্স লাউঞ্জে এলডিপি ঢাকা মহানগরের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রেদওয়ান আহমেদ বলেন, গণতন্ত্র না থাকলে কোনো ব্যক্তি বা দল যে মতের কিংবা আদর্শেরই হোক না কেন, সেই আদর্শ বাস্তবায়ন সম্ভব নয়। আর নিরপেক্ষ ব্যবস্থায় অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমেই গণতন্ত্র প্রতিষ্ঠা হয়। গণতন্ত্র ইস্যুতে আজ পুরো জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে। দলমত নির্বিশেষে সবাইকে এক হয়ে একটি নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য সরকারের ওপর চাপ সৃষ্টি করার পদক্ষেপ নিতে হবে।
এলডিপি ঢাকা মহানগরের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব এমএম খালেদ সাইফুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তালুকদারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন এলডিপি’র প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন মোস্তফা, যুগ্ম মহাসচিব তমিজ উদ্দীন টিটু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইব্রাহীম রওনক, সালাহ উদ্দীন রাজ্জাক, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী প্রমুখ।