মাধবপুরে ৫ম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ

rapedডেস্ক রিপোর্টঃ জেলারমাধবপুর উপজলোর কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ করেছে দুই যুবক। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের উজ্জলপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নির্যাতনের শিকার ছাত্রী ও তার পরিবারের সদস্যরা জানান , উপজেলার কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী (১২) শুক্রবার রাতে স্থানীয় কালিকাপুর বাজার থেকে বাড়ি ফিরছিল। উজ্জলপুর গ্রাম সংলগ্ন এলাকায় পৌঁছালে একই গ্রামের বাচ্চু মিয়ার পুত্র সোহাগ মিয়া (১৯) ও রহমত আলীর পুত্র মোহন মিয়া (২০) স্কুল ছাত্রীকে জোরপুর্বক পাশ্ববর্তি ধানি জমিতে নিয়ে যায়। সেখানে তার হাত-পা বেধেঁ পালাক্রমে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে পার্শ্ববর্তী গ্রামের লোকজন এগিয়ে আসলে সোহাগ ও মোহন পালিয়ে যায়।
পরে স্থানীয় জনতা তাকে আহত অবস্থায় উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।
এদিকে ঐ ছাত্রীর বাবা মাধবপুর থেকে তার মেয়েকে নিয়ে হবিগঞ্জ আসার পথে একই এলাকার নজরুল গাজী, আব্দুস শহীদ মেম্বার ও শাহ শিপন মিয়া নামের তিন ব্যক্তি বিষয়টি সামাজিকভাবে মিমাংসার কথা বলে মাঝ রাত পর্যন্ত তাদেরকে নজরুল গাজীর অফিস কক্ষে আটকিয়ে রেখে কারো কাছে মূখ না খুলতে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দেয় বলে অভিযোগ করে ধর্ষিতার পরিবার।
মাধবপুর থানার ওসি মোল্লা মুনির হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ওই শিশুর পরিবারে পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া না গেলেও পুলিশের পক্ষ থেকে অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।