শর্ত সাপেক্ষে সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে বাসদ

bashod_604434883ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদ) ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রুশ বিপ্লবের ৯৮তম বার্ষিকী উপলক্ষে শনিবার (২৮ নভেম্বর) সিলেটে জনসভার অনুমতি পেয়েছে দলটি। বাসদ সিলেট জেলা শাখা এর আয়োজন করছে।

শুক্রবার (২৭ নভেম্বর) রাতে সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ অনুমতি পাওয়ার বিষয়টি জানান।

সংগঠনটির জনসভা সফল করতে কয়েকদিন ধরে নগরজুড়ে পোস্টার, ব্যানার সাটানোসহ বিভিন্ন প্রচারণাও চালাচ্ছে দলটি। শনিবার বিকেল ৩টায় নগরীর কোর্ট পয়েন্টে এ জনসভা শুরু হওয়ার কথা রয়েছে।

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বাসদ-সিপিবি জোটের কেন্দ্রীয় নেতা কমরেড খালেকুজ্জামান। বিশেষ বক্তা হিসেবে বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড বজলুর রশীদ ফিরোজ উপস্থিত থাকবেন।

এদিকে, শুক্রবার রাত সাড়ে ৭টা পর্যন্ত সভা করার অনুমতি না পেলেও, পরে রাত ৮টার দিকে মহানগর পুলিশের পক্ষ থেকে শর্ত সাপেক্ষে সভা করার অনুমতি দেওয়া হয়।

রহমত উল্লাহ বলেন, রাস্তা বন্ধ করে সভা করাসহ বিশৃঙ্খলা সৃষ্টি হয় এমন কর্মকাণ্ড করা যাবে না, এমন শর্তে তাদের অনুমতি দেওয়া হয়েছে।

সিলেট জেলা শাখার সমন্বয়ক কমরেড আবু জাফর জনসভা সফল করার জন্য দলের সব নেতা-কর্মী, প্রগতিশীল রাজনৈতিক দল, সাংবাদিকসহ সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।