বর্তমানে মসজিদেও মুসল্লিরা নিরাপদে নেই : এলডিপি

Colonel Oliলিবারের ডেমোক্রেটিক পার্টি এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেছেন, বর্তমানে দেশে কেউ নিরাপদে চলাফেরা করতে পারছে না। মায়ের গর্ভের শিশু গুলিবিদ্ধ হচ্ছে। মসজিদ পৃথিবির সবচেয়ে শান্তির জায়গা অথচ আমাদের দেশে সেখানেও চলছে হত্যাকা-।

তিনি আজ ২৭ নভেম্বর সকালে জাতীয় পার্টি অফিসে এলডিপির মহিলা সংগঠন গণতান্ত্রিক মহিলা দলের সদস্য সংগ্রহ মাসের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

গণতন্ত্রকে ‘হত্যা করা’ হয়েছে দাবি করে এলডিপি মহাসচিব বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দিনে দিনে জনসমর্থন হারাচ্ছে। তারা যে প্রক্রিয়া অবলম্বন করে নির্বাচন দিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করুক না কেন তৃণমূল পর্যায় থেকে শুরু করে সকল নির্বাচনেই তাদের ভরাডুবি হবে।

ড. রেদোয়ান আহমেদ বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে এ প্রত্যাশা নিয়ে আমরা দেশ স্বাধীন করেছিলাম। কিন্তু বাস্তবে তার বিপরীত ঘটনা ঘটছে। আমরা প্রকৃত গণতন্ত্রের স্বাদ এখনো পাইনি।

গণতান্ত্রিক মহিলা দলের সভাপতি অধ্যাপিকা কারিমা খাতুনের সভাপতিত্বে এসময় বক্তৃতা করেন এলডিপি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি এম এম খালেদ সাইফুল্লাহ, যুগ্ম মহাসচিব তমিজ উদ্দীন টিটু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইব্রাহিম রওনক, সালাহ উদ্দীন রাজ্জাক, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী প্রমুখ।