শিল্পীদের হয়রানী বন্ধের দাবিতে বিশ্বনাথে চার সংগঠনের প্রতিবাদ সভা

photoবিশ্বনাথ প্রতিনিধি: মাজার ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে বখাটে ও নেশাখোরদের মাতলামী ও শিল্পীদের হয়রানী বন্ধের দাবিতে বিশ্বনাথে চার সংগঠনের ব্যানারে প্রতিবাদ সভা গতকাল মঙ্গলবার বাউল করিম পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ বাউল কল্যাণ ফেডারেশন, শাহ আব্দুল করিম পরিষদ, গ্রাম বাংলা ও স্বপ্ন বাংলা পরিষদ আয়োজিত প্রতিবাদ সভায় বক্তারা বলেছেন, ভবিষৎতে বখাটে ও নেশাখোররা শিল্পীদের সঙ্গে হয়রানী করলে কঠোর হাতে দমন করা হবে। সংস্কৃতি প্রেমী মানুষকে সাথে নিয়ে বখাটে ও নেশাখোরদের বিরুদ্ধে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।
বিশ্বনাথ পুরানবাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি মনির হোসেন এর সভাপতিত্বে ও বাংলাদেশ বাউল কল্যাণ ফেডারেশন এর চেয়ারম্যান ফকির শাহ তোফাজ্জুল হোসেন ভান্ডারী’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন শাহ আব্দুল করিম পরিষদের সভাপতি বাউল সমুজ মিয়া, সাধারণ সম্পাদক ফয়জুল হক, সাংস্কৃতিক সম্পাদক ভাসানী বারিক, বাউল হাসান আলী, সদস্য আকরাম আলী, রিপন আহমদ, বাসিয়া নাট্য কল্যাণ সংস্থার সদস্য সিরাজুল ইসলাম, গ্রাম বাংলা পরিষদের কেন্দ্রীয় সভাপতি কবি আজাদুল ইসলাম বাদশা, স্বপ্ন বাংলা পরিষদের কেন্দ্রীয় সভাপতি এস. বি. সেবু, যুগ্ম-মহা-সবিচ এম.এ. হোসাইন শাকুল, সদস্য আব্দুল্লাহ, সাইফুল মিয়া, রফিক মিয়া, বাদশা মিয়া, তৈমুছ আলী, সংগঠক মখলিছ মিয়া, আলতাব আলী, এম. এস. রহমান প্রমুখ।