সিলেটে হরতালে সাড়া নেই নগরবাসীর

Sylhet Hortal 23-11-2015সুরমা টাইমস ডেস্কঃ দেশের শীর্ষ যুদ্ধাপরাধী জামায়তের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর (সাকা চৌধুরী) ফাঁসি কার্যকরের প্রতিবাদে জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতাল শুরু হয়েছে। আজ সোমবার (২৩ নভেম্বর) সকাল ৬টা থেকে এই হরতাল শুরু হয়।
সিলেটে কার্যত হরতালের কোনো প্রভাব লক্ষ্য করা যায়নি। অন্যান্য দিনের মতোই ভোর থেকে নগরীর প্রধান প্রধান সড়ক গুলোতে ছোট যানবাহন চলাচল করতে দেখা গেছে।সরজমিনে নগরীর জিন্দাবাজার, বন্দর, তালতলা, চৌহাট্টা, টিলাগড়, হুমায়ূন রশীদ চত্বরে ঘুরে দেখা যায় রিক্সা, ভ্যান, সিএনজি অটোরিক্সার চলাচল স্বাভাবিক।
এ রিপোর্ট লেখা পর্যন্ত নগরীর কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এমনকি কর্মসূচির সমর্থনে কোনো মিছিল কিংবা পিকেটিং করতেও দেখা যায়নি জামায়াত-শিবির কর্মীদের। এদিকে, হরতালকে কেন্দ্র করে যাতে নগরীতে কেউ নাশকতা সৃষ্টি করতে না পারে সেজন্য মাঠে রয়েছে বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী। হরতালে বাস টার্মিনাল থেকে ঢাকা সহ দূর পাল্লার বাস ছেড়ে না গেলেও অভ্যন্তরীণ রুটে বাস চলাচল করছে স্বাভাবিক ভাবেই। পাশাপাশি ট্রেনের সিডিউল ও রয়েছে স্বাভাবিক।