সিলেটে ফের গাড়ি থামিয়ে ডাকাতি, চালককে কুপিয়ে জখম

savar_dakatiসুরমা টাইমস ডেস্কঃ সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ফের গাড়ি থামিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার রাত ৯ টার দিকে সড়কের কাটাখালে ডাকাতরা দুইজনকে কুপিয়ে গুরুতর আহত করে টাকা-মোবাইল ফোন নিয়ে গেছে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এর আগেও এই এলাকায় অনুরূপ ডাকাতির ঘটনা ঘটেছিল। নৈশকালীন পুলিশি টহলকে ফাঁকি দিয়ে ডাকাতরা তাদের অপরাধ সংঘটিত করছে। ডাকাতির শিকার থানাবাজারের জিকরুল ইসলাম (২২) জানান, সিলেট থেকে সিএনজি অটোরিকসা নিয়ে কোম্পানীগরঞ্জ ফেরার পথে কাটাখাল ব্রিজের উত্তর পাশে সশস্ত্র ডাকাতদল গাড়ির গতিরোধ করে লুটপাট চালায়।
ডাকাতরা এসময় তার সাথে ৫ হাজার টাকা ও ৯ হাজার টাকা মূল্যমানের একটি মোবাইল সেট এবং গাড়ির যাত্রী ইসলামপুর গ্রামের তুহিন আহমদ (২০) এর সাথে থাকা সাড়ে ১০ হাজার টাকা ও একটি মোবাইল  সেট, কিশোরগঞ্জ থেকে বেড়াতে আসা এক ব্যক্তির মোবাইল সেট ও টাকা এবং গাড়ির চালক চাঁনপুর গ্রামের গোলাপ মিয়ার (৩৫) মোবাইল সেট ও টাকা নিয়ে গেছে।
ডাকাতদল এ সময় চালককে কুপিয়ে জখম করে। একই সময়ে ওই গাড়ির পেছনের আরেকটি যাত্রীবাহী গাড়িতে ডাকাতি হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এ ঘটনায় সাজু মিয়া নামে এক যাত্রী আহত হয়েছেন।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক ডাকাতির হয়েছে বলে স্বীকার করেননি। তার বক্তব্য ডাকাতরা চেষ্টা চালিয়েছিল, পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে।