ওল্ডহ্যামে ঈদে মীলাদুন্নবী উপলক্ষে পরামর্শ সভা অনুষ্ঠিত

Al Islah NW (2)বিশ্বমানবতার মুক্তিদূত, সর্বশ্রেষ্ঠ ও সর্বশেষ নবী হযরত মুহাম্মদ মুস্তফা (সা.) এর আগমন বার্ষিকী পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে আনজুমানে আল ইসলাহ নর্থওয়েস্ট ডিভিশন এবং দারুল হাদীস লাতিফিয়া নর্থওয়েস্ট আয়োজন করতে যাচ্ছে এক বিশাল র‌্যালী, আলোচনা মাহফিল ও স্মারক প্রকাশনা।
উক্ত র‌্যালী, আলোচনা মাহফিল ও স্মারক প্রকাশনা বাস্তবায়নের লক্ষ্যে গত ১৭ নভেম্বর ২০১৫ ইং, রোজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় ওল্ডহ্যামস্থ ওবিএ মিলেনিয়াম সেন্টারে এক পরামর্শ সভার আয়োজন করা হয়।
দারুল হাদীস লাতিফিয়া নর্থওয়েস্টের প্রিন্সিপাল জনাব মাওলানা সালমান আহমদ চৌধুরী ফুলতলীর সভাপতিত্বে ও আনজুমানে আল ইসলাহ নর্থওয়েস্ট ডিভিশনের সেক্রেটারী জনাব মাওলানা খায়রুল হুদা খানের উপস্থাপনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় কমিউনিটি, সামাজিক ও ধর্মীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ নর্থওয়েস্টের ভাইস প্রেসিডেন্ট মাওলানা মুফতী আবদুর রহমান, মাওলানা মুফতী আবদুল ওয়াদুদ, ব্রাডফোর্ড আল আমিন জামে মসজিদের খতীব ও আল ইসলাহ নেতা মাওলানা আবদুল মতিন, ওল্ডহাম সেন্ট্রাল মসজিদের মুতাওয়াল্লী হাজী মুক্তার আলী, ইমাম মাওলানা নাসির উদ্দিন, মদীনা মসজিদের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল কালাম, শাহ পরান জামে মসজিদের খতীব মাওলানা ফখরুল ইসলাম, ওল্ডহাম জামে মসজিদের ইমাম ক্বারী আলী হায়দার চৌধুরী, ওল্ডহাম আল ইসলাহর প্রেসিডেন্ট হাফিজ আসকির মিয়া, সেক্রেটারী হাফিজ সুহেল আহমদ, শেফিল্ড আল ইসলাহ’র প্রেসিডেন্ট শামসুল ইসলাম (চমক আলী), কপিস শাহজালাল জামে মসজিদের সেক্রেটারী হাবিবুর রহমান কাইয়ূম, মদীনা মসজিদের সাবেক ইমাম মাওলানা কুতুবুদ্দীন, রচডেল শাহজালাল একাডেমীর প্রধান শিক্ষক মাওলানা আখতার হোসাইন, ব্লাকবার্ন শাহজালাল মসজিদের ইমাম মাওলানা হেলাল আহমদ খান প্রমুখ।
উপস্থিত কমিউনিটি নেতৃবৃন্দ আনজুমানে আল ইসলাহ’র এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বিশ্বনবীর আগমনের তারিখের উৎসবকে সফল করতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। তাঁরা বলেন, আমাদের প্রাণপ্রিয় নবী দুজাহানের সরদার হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম হলেন আমাদের সৃষ্টির উসীলা। তাঁর আগমনের তারিখে আনন্দ প্রকাশ করার নিমিত্তে যে কোন আয়োজন আশিকে রাসূলগণ স্বতস্ফূর্তভাবে সফল করে তুলবেন ইনশাআল্লাহ।
ক্বারী মির্জা হাফিজুর বেগের কুরআন তিলাওয়াত ও মাওলানা ফখরুল ইসলামের নাত পরিবেশনের মাধ্যমে সূচিত মাহফিলে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন সর্বজনাব হাজী সানাওর আলী, মাওলানা আবদুল বাছিত আশরাফ, মাওলানা আবদুল মজিদ, মাওলানা আনওয়ার আহমদ, আবদুশ শহীদ, ইউসুফ ইসলাম বজলু, ক্বারী শাহজাহান আলী, মাওলানা মাহবুবুল ইসলাম লিয়াকত, মোস্তফা আহমদ, হাফিজ মোস্তাক আহমদ, হাফিজ মুহিবুল ইসলাম, মুজাহিদ আলী, ক্বারী গিয়াস উদ্দিন প্রমুখ।
সভায় আগামী ২১শে ডিসেম্বর ২০১৫ ইংরেজি রোজ সোমবার ওল্ডহ্যামে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে র‌্যালী, আলোচনা সভা ও স্মারক প্রকাশনার সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। প্রকাশিতব্য এ স্মারকে সামাজিক, ধর্মীয় কিংবা ব্যবসা প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিতে আগ্রহীদেরকে ০৭৫৩৫৬৬৫৬১৫ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি