নবীগঞ্জে মক্ষীরানী রুবিসহ ২ যুবতী পুলিশের খাচায়!

rubyসুরমা টাইমস রিপোর্টঃ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালাভরপুর গ্রাম থেকে মঙ্গলবার সন্ধ্যায় মক্ষিরানী রুবি বেগমসহ ২ যুবতীকে গ্রেফতার করেছে গোপলার বাজার ফাড়িঁ পুলিশ।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার বাউসা ইউনিয়নের বিলপাড় গ্রামের আব্দুল করিমের মেয়ে রুবি বেগম দীর্ঘদিন যাবৎ উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালাভরপুর আলী নগর গ্রামে নানা বাড়িতে থেকে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে। তার এই অনৈতিক কর্মকাণ্ডে এলাকাবাসী অতিষ্ট হয়ে উঠলেও ভয়ে কেউই প্রতিবাদ করার সাহস পেত না।
মঙ্গলবার দুপুরে ধর্ম আত্মীয়তার সুত্রধরে বানিয়াচং থানার গুনই গ্রামের এক যুবতী মেয়েকে দাওয়াত করে রুবি বেগমের বাড়ি আনে। সন্ধ্যার দিকে অপরিচিত এক যুবকের সাথে অনৈতিক কাজ করার জন্য রুবি প্রস্তাব দেয়। তার এই প্রস্তাব না মানায় জোরপূর্বক দেহ ব্যবসা করার চেষ্টাকালে ওই যুবতী দৌড়ে পালিয়ে পাশের বাড়ি মাহমুদ মিয়ার বাড়িতে আশ্রয় নেয়।
সেখানে গিয়ে মক্ষিরানী রুবি বেগম ওই যুবতীকে মারপিট করে। চিৎকারে স্থানীয় জনতা জড়ো হয়ে বিস্তারিত জানার পর স্থানীয় গোপলার বাজার পুলিশ ফাড়িঁতে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে তাদেরকে থানায় নিয়ে আসেন। বুধবার সকালে তাদেরকে সংশ্লিষ্ট ধারায় জেল হাজতে প্রেরন করা হবে।
স্থানীয় লোকজন জানান, প্রতিদিন গভীর রাত পর্যন্ত রুবির বাড়িতে চলে দেহ ব্যবসা। অপরিচিত লোকদের আনাগোনা। কেউ প্রতিবাদ করলে মামলার ভয় দেখায় রুবি। ফলে মামলার ভয়ে কেউ মুখ খোলতে সাহস পায় না। রুবি বেগম গ্রেফতারের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।