জগন্নাথপুর উপজেলা যুবদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

JogonnatPur ZuboDol Photo -27-10-15মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতেসড়া যুব সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুর উপজেলা যুবদলের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার পুর্বে কেক কেটে ৩৭ তম প্রতিষ্টাবার্ষিকী অনুষ্ঠানের সুচনা করা হয়।
গতকাল মঙ্গলবার জগন্নাথপুর উপজেলা যুবদলের আহ্বায়ক আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন উপজেলা যুবদলের আহবায়ক এম,এ কয়েছ এর সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সৈয়দ সফিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আনহার মিয়া, সোহেল আহমদ খান টুনু, এম এম সুহেল, আশারকান্দি ইউপি যুবদলের সভাপতি ইউসুফ মিয়া, কলকলি ইউপি যুবদলের সেক্রেটারি লেবু মিয়া ও সাংগঠনিক সম্পাদক সুহিনুর রহমান, উপজেলা যুবদল নেতা ফয়ছল হোসেন, মজম্মিল মিয়া, রুহুল আমিন, শামিম মিয়া, মিলন মিয়া, আশরাফুল মিয়া, হাফিজ আহমদ, সৈয়দ শিব্বির আহমদ, মেহেদি সাবলু, সৈয়দ মারজান, রাজন আহমদ, সৈয়দ সাদেকুর রহমান প্রমূখ।
নেতৃবৃন্দ বলেন, প্রতিষ্ঠার পর থেকে যুবদল দেশ-জাতির কল্যানে গুরুত্বপুর্ন ভুমিকা পালন করে আসছে। জাতির যে কোন ক্রান্তিলগ্নে যুবদল অতীতে যেমন অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করেছে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যুবদল গনতন্ত্র পুনরুদ্ধারের চলমানর আন্দোলনে আরো অগ্রনী ভুমিকা পালন করবে ইনশাআল্লাহ।