কলেজ ছাত্রীকে পেটালো বখাটেরা : থানায় অভিযোগ দায়ের

nirjaton_26.10.15বানিয়াচং সংবাদদাতাঃ বানিয়াচংয়ে স্কুল ছাত্রীর শ্লীলতাহানির ঘটনার রেশ কাটতে না কাটতেই এইবার কলেজ ছাত্রীকে অশ্লিল কথাবার্তা ও বিভিন্ন ধরনের আপত্তিকর অঙ্গভঙ্গির মাধ্যমে নির্যাতন করে একপর্যায়ে পিঠিয়ে গুরুতর জখম করেছে এলাকার কিছু বখাটে ছেলেরা। ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল ৫টার দিকে বানিয়াচং সদরের জাতুকর্ণপাড়ায়।
জানা যায়,একই এলাকার ফজল মিয়ার জনাব আলী ডিগ্রি কলেজ পড়ুয়া কন্যা মোছাঃ রেহেনা আক্তার ও আঃ হকের কন্যা ডা.ইলিয়াছ একাডেমির ১০ম শ্রেণির ছাত্রী মিশু আক্তার প্রতিদিনের ন্যায় চৌধুরীপাড়া রোপন মাষ্টারের বাড়িতে এক সাথে প্রাইভেট পড়তে যায়। একই এলাকার কিছু বখাটেরা দুইজনকে রাস্তায় একা পেয়ে প্রায় সময়ই বিভিন্ন অশ্লিল কথাবার্তা বলত।
এসব ঘটনা রেহেনা আক্তার তার পরিবারের কাছে খুলে বললে রেহেনা বাবা ফজল মিয়া বখাটেদের পরিবারের কাছে নালিশ জানান।নালিশ জানিয়েও কোন কাজ হয়নি। নালিশের খবর বখাটেদের কাছে পৌছে তারা বেপরোয়া হয়ে উঠে। ওই দিন রেহেনা ও মিশু প্রাইভেটে যাওয়ার জন্য রওয়ানা দিলে বাড়ির পাশের রাস্তায় পৌছা মাত্রই আবারও উত্যক্ত করতে থাকে। তারা এর প্রতিবাদ জানালে বখাটেরা আরও ক্ষিপ্ত হয়ে তাদের উপর লাঠিসোটা নিয়ে আক্রমণ করে।এবং শারিরীকভাবে লাঞ্চিত করে।একফাঁকে চোলের মুটো ধরে মাটিতে ফেলে দিয়ে বেধড়ক পেটাতে থাকে। তাদের চিৎকারে আশেপাশের মানুষ এগিয়ে এলে বখাটেরা দৌড়ে পালিয়ে যায়। পরে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
এ ঘটনা কলেজ ছাত্রী রেহেনার বাবা ফজল মিয়া বাদি হয়ে ৫ জনকে আসামি করে বানিয়াচং থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আসামিরা হল- ইমন মিয়া,হৃদয় মিয়া,অন্তর মিয়া,সেলু মিয়া ও সুবেদ আলী। লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বানিয়াচং থানার তদন্ত (ওসি) দেলোয়ার হোসেন জানিয়েছেন,আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য,কিছুদিন পূর্বে জাতুকর্নপাড়ার চার মহল্লার সর্দার নিয়াশার কলেজ পড়ুয়া কন্যা তার প্রেমিকের হাত ধরে অজানার উদ্দ্যেশে পাড়ি দেয়। এরই জের ধরে তার আত্মীয়স্বজনরা এই কাজ ঘটিয়েছে বলে এলাকাবাসী জানান।