মৌলভীবাজারে ট্রাক চাপায় নিহত ৩: পূজোর ছুটি শেষে বাড়ি ফেরা হলো না শিশুটির

accidentসুরমা টাইমস ডেস্কঃ পূজোর ছুটিতে নরসিংদি থেকে ছেলে পার্থ (৮) কে নিয়ে বোনের বাড়ি মৌলভীবাজারে বেড়াতে এসেছিলেন সুপু সাহা। ছুটি শেষে আজ বাড়ি ফিরছিলেন মা-ছেলে। ব্যাটারিচালিত রিকশায় করে তাদের গাড়িতে তুলে দিতে এসেছিলেন সুপুর বোন জামাই কল্যানময় রায় (৫০)। তবে বেপোরেয়া ট্রাকের কারণে ছেলেকে নিয়ে আর বাড়ি ফেরা হলো না সুপুর।
আজ দুপুরে মৌলভীবাজার শহরের শাহ মোস্তফা সড়কের দারুল উলুম টাইটেল মাদ্রাসার সামনে একটি বেপোরোয়া ট্রাক চাপা দেয় সুপুদের বহনকারী রিকশাকে। এই ট্রাকের চাপায় পিষ্ট হয়ে গৌরব সাহা পার্থ ও কল্যানময় রায়কে চলে যেতে হয়েছে না ফেরার দেশে। এ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন রিকশা চালকও। তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।
দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সুপু রায়ও। তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই রিকশাচালক নিহত হন। গুরুতর আহত অবস্থায় কল্যানময় ও পার্থকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যেই তারা মারা যান। নিহত কল্যানময় রায় গৌতম মৌলভীবাজারের প্রবীণ শিক্ষক করুণাময় রায়ের ছেলে ও পেশায় বীমা কর্মকর্তা।
মৌলভীবাজার মডেল থানার ওসি আবু ছালেহ দুর্ঘটনার তিনজন নিহতের খবর নিশ্চিত করেছেন। দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক কর হয়েছে বলে জানিয়েছেন তিনি।