গোলাপগঞ্জে নিসচা গোলাপগঞ্জ সদর ইউনিয়নের র‍্যালিও পথসভা অনুষ্ঠিত

IMG_946571137053নোমান মাহফুজ গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা আশরাফুল আলম খান বলেছেন, দেশে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনা ঘটছে।যার দরুন বহু লোক মারা যাচ্ছে।অনেকে পঙ্গুত্ব বরণ করছে। অযোগ্য ড্রাইভিং, অতিরিক্ত মাল বুঝাই এবং আইনের যতেষ্ট প্রয়োগ না থাকার দরুন সড়ক দুর্ঘটনা ঘটছে।এ ব্যাপারে সবাইকে সচেতন হতে হবে।শুধু মানবন্ধন ও র‍্যালীতে সীমাবদ্ধ না থেকে প্রত্যেক কর্মীকে সচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করে যেতে হবে।বিভিন্ন স্কুল প্রতিষ্টানের শিক্ষার্থীদের এ বিষয়ে প্রশিক্ষন দিয়ে গড়ে তুলতে হবে।সড়ক দুর্ঘটনামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে চালক, মালিক, যাত্রী, পথচারীদের সচেতনতার জন্য সবাইকে একযোগে কাজ করে যেতে হবে।
তিনি বৃহস্পতিবার বেলা ৩ ঘটিকার সময় গোলাপগঞ্জ রানাপিং বাজারে আন্তর্জাতিক নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই(নিসচা)গোলাপগঞ্জ সদর ইউনিয়ন কর্তৃক আয়োজিত র‍্যালী পরবর্তী পথসভায় প্রধান অথিতির বক্তব্যে এ কথাগুলো বলেন।
গোলাপগঞ্জ সদর ইউনিয়ন সভাপতি সাংবাদিক বদরুল আলমের সিভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ কাসেম সামির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার জামাল আহমদ, নিরাপদ সরক চাই কেন্দ্রীয় কমিটির সদস্য ও গোলাপগঞ্জ উপজেলা সভাপতি ইলিয়াস বিন রিয়াছত, গোলাপগঞ্জ পল্লিবিদ্যুত সমিতির সভাপতি সাংবাদিক আব্দুল আহাদ, বিষিষ্ট পরিবেশবাদি আব্দুল লতিফ সরকার, গোলাপগঞ্জ পৌর বাস্তবায়ন কমিটির সভাপতি ছালিক আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আমিনুল ইসলাম আমিন, গোলাপগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোস্তাফা মুসা, ফুলবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এড. মামুন আহমেদ রিপন, গোলাপগঞ্জ গণদাবি পরিষদ সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম চৌধুরী রিপন, গোলাপগঞ্জ প্রেসক্লাব সাধারণ ইউনুছ আহমদ চৌধুর, নিসচা গোলাপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক লায়েক আহমদ, সহ সাধারণ সম্পাদক সুলতান হোসেন, সাংগঠনিক সম্পাদক মনসুর হোসেন মুন্না গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদকও সিলেট মিডিয়া ডটকম প্রতিনিধি নোমান মাহফুজ। সভায় আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক কল্যাণ সমিতির সহ সভাপতি সুহেল আহমদ, সদস্য ও বিডিজাহান ডটকম প্রতিনিধি নাঈম হোসেন, জয়পরাজয় ডটকম প্রতিনিধি জাকারিয়া মোহাম্মদ, সমাজ সেবক মোহাম্মদ ছাবুল আহমদ, হাছান আহমদ, ফরিদ আহমদ প্রমুখ ।
স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক শিপু আহমদ,গোলাপগঞ্জ সেচ্ছাসেবক পাটশালার সভাপতি রুবেল আহমদ,গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির প্রচার সম্পাদক ও ডেইলি সিলেট ডট কম প্রতিনিধি জাহিদ উদ্দিন প্রমুখ।