সোবহানীঘাটে জনতার ধাওয়ায় দুই ছিনতাকারী আটক : মোটরসাইকেলে অগ্নিসংযোগ

6263সুরমা টাইমস ডেস্কঃ নগরীর যতরপুর এলাকায় এক গৃহিনীর কাছ থেকে স্বর্ণ,নগদ টাকা ও মোবাইল ছিনতাইকরে পালিয়ে যাওয়ার সময় জনতা ধাওয়া করে দুই ছিনতাইকতারীকে আটক করেছে। এসময় উত্তেজিত জনতা তাদেরকে উত্তম মাধ্যম দিয়ে ছিনতাইকাজে ব্যবহৃত মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটে।
খবর পেয়ে কোতোয়ালি থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার রোষানাল থেকে ওই দুই ছিনতাইকারীকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করে। পুলিশ জানায়, অাটককৃত দুজন ছিনতাইকারী সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কুচাই এলাকার বাসিন্দা রুবেল ও রাবেল। এরা সিলেট নগরীর পেশাদার ছিনতাইকারী।
স্থানীয় সূত্রে জানা যায়, নগরীর যতরপুর এলাকার এক গৃহিনীর কাছ থেকে বৃহস্পতিবার রাত ১০টার দুই জন ছিনতাইকারী মোটরসাইকেল যোগে তার রিকশার গতিরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে স্বর্ণ,নগদ টাকা ও মোবাইল ছিনতাইকরে পালিয়ে যাওয়ার সময় ওই গৃহিনী চিৎকার শুরু করলে জনতা ছিনতাইকারীদের মোটরসাইকেলের পেছনে ধাওয়া শুরু করে।
এক পর্যায়ে সোবহানীঘাট সবজি বাজারে অবস্থানকারী জনতা ছিনতাইকারীদেরকে আটক করে ফেলে। এসময় স্থানীয় জনতা প্রায় ১ ঘণ্টা ওই দুই ছিনতাইকারীকে উত্তম মাধ্যম দেয়। এসময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলেও অগ্নিসংযোগ করে উত্তেজিত জনতা।
এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি সোহেল আহম্মদ জানান, সোবহানীঘাট এলাকার সবজির বাজারের সামনে স্থানীয়রা ধাওয়া করে দুজন ছিনতাকারীকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেন। এসময় উত্তেজিত জনতা তাদের ব্যবহৃত মোটরসাইকেলেও অগ্নিসংযোগ করেন। অাগত দুই ছিনতাইকারীকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।