মুক্তির প্রস্তুতিতে ‘অঙ্গার’

ongarবিনোদন প্রতিবেদক : শুটিং শেষে মুক্তির মিছেলে নামছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অঙ্গার’ সিনেমাটি। খুব শিগগিরই সিনেমাটির বাদবাকি কাজ শেষ করা হবে বলে জানান পরিচালক সুমন । এফডিসিতে সকাল-বিকাল দুই শিফটে একটানা দুই সপ্তাহ কাজ করে সিনেমার বাকি অংশের শুটিং করতে গত ১৫ সেপ্টেম্বর বান্দরবান যায় পুরো অঙ্গার ইউনিট। সেখানকার ব্যতিক্রম সব লোকেশনে শুরুতে টানা দুই সপ্তাহ কাজ করা হয়। তারপর দ্বিতীয় দফায় সিনেমার চারটি গানের শুটিংও সম্পন্ন করার জন্য আবার বান্দরবান যায় অঙ্গার বাহিনী। চলতি সপ্তাহে ঢাকায় আসে তারা।
পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ‘ আমার অন্যান্য সিনেমার চেয়ে অনেক বেশি গুছিয়ে কাজ করেছি অঙ্গারের। এমনকি নির্ধারিত সময়ের দুদিন আগেই সব কাজ সুন্দররভাবে শেষ করেছি। অবিশ্বাস্য মনে হলেও কেবলমাত্র ইউনিটের সবার উদারতা আর কাজের প্রতি নিষ্ঠার কারণেই এটা সম্ভব হয়েছে। আসলে শিল্পীদের আগ্রহ, একাগ্রতা থাকলে চলচ্চিত্র নির্মাণ করা সহজ হয়ে যায়। সময় বাঁচলে কিন্তু বাজেটও কিছুটা কমে। আমার মনে হয় বিষয়টি আমাদের শিল্পীদের ভেবে দেখা দরকার।
উল্লেখ্য, ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে প্রোডাকশনের যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘অঙ্গার’ ছবিটি। রোমান্টিক অ্যাকশনধর্মী এ সিনেমার মাধ্যমেই ফাল্গুনী জলি নামের আরো একটি নতুন নায়িকা উপহার দিচ্ছে জাজ মাল্টিমিডিয়া। জলির বীপরীতে দেখা যাবে কলকাতার ওমকে। সিনেমায় আরো অভিনয় করছেন অমিত হাসান , মুম্বাইয়ের আশীষ বিদ্যার্থী, কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জিসহ অনেকেই।