জামিন আবেদন নামঞ্জুর: এমপি লিটন কারাগারে

MP Litonসুরমা টাইমস ডেস্কঃ শিশু সৌরভকে গুলিবিদ্ধের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। আগামী ২৫ অক্টোবর পরবর্তী শুনানির দিন নির্ধারণ করা হয়েছে।

আজ বুধবার (২১ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে জেলা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সুন্দরগঞ্জ) আদালতের বিচারক ময়নুল হাসান ইউসুফ এ আদেশ দেন।

এমপি লিটনের আইনজীবী সিরাজুল ইসলাম বাবু এ ব্যাপারে জানান, হত্যা চেষ্টা ও বাড়ি ভাঙচুরের দু’টি মামলায় এমপি লিটনের জামিনের আবেদন আদালতে দাখিল করা হয়। বিচারক আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো এবং আগামী ২৫ অক্টোবর পরবর্তী শুনানির দিন ধার্য করেন।

উল্লেখ্য, সুন্দরগঞ্জ উপজেলার দহবন্ধ ইউনিয়নের গোপালচরণ এলাকায় ২ অক্টোবর ভোরে এমপি লিটনের লাইসেন্স করা পিস্তলের ছোড়া গুলিতে আহত হয় শিশু সৌরভ। শিশুটি এখনও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগে চিকিৎসাধীন। এ ঘটনায় সৌরভের বাবা বাদী হয়ে ৩ অক্টোবর এমপি লিটনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা করেন।

এ ঘটনা ছাড়া এমপি লিটনের বিরুদ্ধে বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগে ৬ অক্টোবর রামসুন্দরগঞ্জ থানায় আরও একটি মামলা করেন সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামের হাফিজার রহমান।

এমপি লিটন বর্তমানে গাইবান্ধা জেলা করাগারে রয়েছেন।