হাজারীবাগ প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট ৪র্থ আসর এর উদ্বোধন

HAJARIBAG PRIMEAR LEAGUE CRICKET PICহাজারীবাগ প্রিমিয়ার ক্রিকেট লীগ টুর্নামেন্ট ৪র্থ আসর-এর উদ্বোধন গতকাল শনিবার বিকাল ৩টায় হাজারীবাগস্থ মাঠে অনুষ্ঠিত হয়।
টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য শরীফুজ্জামান রাজীবের সভাপতিত্বে ও সদস্য সামির মিনহাজ এবং ইমরান আহমদের যৌথ পরিচালনায় অতিথির বক্তব্য রাখেন, হাজারীবাগ উন্নয়ন কমিটির সদস্য ও তরুণ ব্যবসায়ী সাইদুর রহমান স্বপন, হাজারীবাগ উন্নয়ন কমিটির সদস্য ও তরুণ ব্যবসায়ী রুহেল আহমদ ইলিয়াছ। অতিথিবৃন্দ বলেন, খেলাধুলা মানসিক ও শারীরিক বিকাশে গুরুত্বপূর্ন ভূমিকা রাখে। লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধূলার অভ্যাস করা ভালো। একজন ভাল খেলোয়াড় দেশের পরিচিতি সারা বিশ্বে তুলে ধরতে পারে। বর্তমান যুব সমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে খেলাধুলার প্রতি সকলকে সহযোগিতামূলক উৎসাহ প্রদান করতে হবে। তারা আরো বলেন, টুর্নামেন্ট পরিচালনার জন্য তোমাদের যা সাহায্য সহযোগিতা করা দরকার আমরা তা করব এবং টুর্নামেন্ট যাতে সুন্দরভাবে সম্পন্ন করা যায় সেদিকে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্যবৃন্দকে অনুরোধ জানান।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুল জলিল জুয়েল, মোঃ সাজুল করিম, আব্দুল মুমিন, সোহেল আহমদ, জিয়া আহমদ, তারেক হাসান সোহাগ, সজীব আহমদ, জুনেদ আহমদ, ফাহাদ আহমদ, রফিকুল আহমদ, শুভ আহমদ, তায়েফ আহমদ, রফি আহমদ, জেকি আহমদ, জামাল আহমদ, তাহের আলী প্রমুখ। উদ্বোধনী খেলায় আম্পায়াড়ের দায়িত্ব পালন করেন জাহেদ আহমদ ও নূর ইসলাম।