গণতান্ত্রিক আন্দোলন ব্যর্থ হয়নি, এবারও হবে না

fakhrul_86সুরমা টাইমস ডেস্কঃ এদেশে গণতান্ত্রিক আন্দোলন কখনও ব্যর্থ হয়নি, এবারও হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গণতন্ত্রকামী মানুষদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।
আজ বুধবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদল আয়োজিত দোয়া মাহফিলে ফখরুল এসব কথা বলেন। খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদল এই দোয়ার আয়োজন করে।
মির্জা ফখরুল বলেন, শুধু বিএনপি নেতাকর্মীরাই নয়, দেশের ১৬ কোটি মানুষ আজ সরকারের নির্যাতনের শিকার। দেশে আজ কঠিন সময় অতিক্রম করছে। এই সময়ে শুধু দলের নয়, অসংখ্য সাধারণ মানুষ নির্যাতনের শিকার হয়েছেন, নিহত, কারারুদ্ধ ও পঙ্গু হয়েছেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সব অধিকার হরণ করছে। সেই অধিকার ফিরে পাওয়ার জন্য বিএনপি নেত্রীর নেতৃত্বে সংগ্রাম চলছে। সরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধার ও নির্যাতিত মানুষকে মুক্ত করতে বেগম খালেদা জিয়া দেশে ফিরে সব শ্রেণি-পেশার মানুষকে নিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলবেন।
বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার, ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হাসান, এজমল হোসেন পাইলট প্রমুখ দোয়া মাহফিলে অংশ নেন।