গোলাপগঞ্জে মুক্তিযুদ্ধা দম্পতীর জায়গা দখল : মুক্তিযোদ্ধাদের নিন্দা

papluগোলাপগঞ্জ প্রতিনিধি:সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর নালিউড়ি গ্রামের মুক্তিযোদ্ধা দম্পতির জায়গা দখলের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বীর উত্তম, বীর প্রতিক, ক্যাপ্টেন (অব) আফতাব আলী, গোলাপগঞ্জ উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মুতলিব, সাবেক ডেপুটি কমান্ডার আবদুল জলিল, প্রতিষ্ঠাতা কমান্ডার আমান উদ্দিন আহমদ, ঢাকা দক্ষিণ ইউনিয়ন কমান্ডার ইদ্রিস আলী প্রমুখ। তারা অবিলম্বে মুক্তিযোদ্ধা দম্পতির জায়গা উদ্ধারে সরকারের প্রতি আহবান জানান।
সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর এলাকার নালিউরি গ্রামের মুক্তিযোদ্ধা দম্পত্তি ফজির উদ্দিন ও মা ছায়ারুন বেগম’র জায়গা দখল করা হয়। একই গ্রামের বাসিন্দা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এসএ রিপন, নজরুল, মইনুল, জয়নুল, ছাব্বির, রুমেল গংদের সঙ্গে জায়গা নিয়ে তাদের বিরোধ ছিল। গত কয়েক বছর ধরে তারা নানা উৎপাত শুরু করে।
গত ৫ অক্টোরব সকালে রাজাকার আব্দুল হকের সহযোগিতায় প্রকাশ্যে তাদের বাড়িতে হামলা করে জায়গা দখল করে নেয়। ওই সময় সন্ত্রাসী চক্র বাড়ির সীমানা পিলার উপড়ে পুকুরে ফেলে। গাছপালা ও সবজি বাগান কেটে নষ্ট করে রাখে। বর্তমানে তারা ওই জায়গা ও পুকুর ব্যবহার করতে পারছেন না।