আম্বরখানা থেকে ৯৫ হাজার টাকা ছিনতাই

সুরমা টাইমস ডেস্কঃ নগরীর আম্বরখানা এলাকায় ছিনতাইর শিকার হয়েছেন আম্বর শাহ সমবায় সমিতির ক্যাশিয়ার জুয়েল আহমদ (৩০)। এসময় তার কাছে থাকা আম্বরশাহ সমিতির ৯৫ হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা। তিনি আম্বরখানা শুভেচ্ছা-১৮ নম্বর বাসার মফিজ মিয়ার ছেলে। সোমবার বিকাল ৫ টায় এ ঘটনা ঘটে।
ছিনতাইর শিকার জুয়েল আহমদ বলেন, সমিতির সভাপতি তোফায়েল আহমদ সেবুলের নির্দেশে তিনি তার কাছে থাকা সমিতির ৯৫ হাজার টাকা নিয়ে ব্যাংকে জমা দেওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। বাসার গলির সামনে এলে ৫/৬ জন যুবক তার কাছ থেকে টাকাগুলো ছিনিয়ে নিয়ে যায়। তখন তিনি দৌড়ে পালানোর চেষ্টা করেন এবং আম্বরখানা সেঞ্চুরী মার্কেটের সামনে এলে তার ছোট ভাইয়ের বন্ধু ফরহাদ (১৮) তাকে সাহায্য করতে এগিয়ে আসেন। তখন ছিনতাইকারীরা পায়ে ফরহাদের পায়ে ছুরিকাঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান পুলিশের এসআই সাইদুর। পরিদর্শন শেষে এসআই সাইদুর বলেন, তিনি ঘটনাস্থলে এসে আম্বরশাহ সমিতির সভাপতি তোফায়েল আহমদ সেবুলের সাথে ফোনে যোগাযোগ করেন। তখন সেবুল জুয়েলকে টাকা ব্যাংকে জমা দেওয়ার কথা অস্বীকার করে বলেন বিকাল ৫ টার সময় কোন ব্যাংকেই লেনদেন চালু থাকে না। আমি তাকে বিকাল ৫ টার সময় টাকা ব্যাংকে জমা দেওয়ার কথা বলিনি। সাঈদুর তাদেরকে থানায় অভিযোগ করার জন্য বলেন।