নগরীতে ৩টি চোরাই প্রাইভেট কারসহ আটক ১

sylhet car theifসুরমা টাইমস ডেস্কঃ নগরীর তালতলা থেকে ৩টি চোরাই প্রাইভেট কারসহ এক ব্যক্তিকে আটক করেছে এস এমপি ডিবি পুলিশ। সোমবার বিকাল ৩টার দিকে নগরীর তালতলায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় ডিবি পুলিশ ৩টি চোরাই মাইক্রোকার গাড়ি উদ্ধার করে। এ সময় গ্যারেজ মালিক মহিউদ্দিন আহমদকে (৩০) ডিবি পুলিশ আটক করে। তিনি ওসমানীনগর থানার খাগাদিয়া গ্রামের সৈয়দ মুর্শেদ আলীর ছেলে। উদ্ধার করা ৩টি প্রাইভেট কারের নম্বর হচ্ছে-ঢাকা মেট্রো গ-১৩-৭৯১৩ এবং ঢাকা মেট্রো খ-১১-৪৩৩৩। এর মধ্যে একটি কার (নম্বর ঢাকা মেট্রো গ-১৩-৭৯৩১) ঢাকা অফিসার্স ক্লাবের।
মহানগর গোয়েন্দা পুলিশ জানায়, গাড়ি চোর চক্রের সদস্যদের কাছ থেকে গাড়ি তিনটি নামমাত্র মূল্যে দিয়ে ক্রয় করেন নগরীর তালতলায় নন্দিতা সিনেমা হল সংলগ্ন ‘অটো কেয়ার’ নামক গ্যারেজের মালিক মহিউদ্দিন আহমদ। মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক শিবেন্দ্র চন্দ্র দাশ জানান, মূলত অফিসার্স ক্লাব থেকে চুরি যাওয়া গাড়িটি উদ্ধারে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম সিলেটে আসেন। তাদের সহযোগিতা করতে গিয়ে সেখান থেকে তিনটি চোরাই গাড়ি উদ্ধার করা হয়। তিনটি গাড়িই ওই গ্যারেজ মালিক কিনেছেন।
তবে অন্য গাড়িগুলো ঢাকার কোন কোন স্থান থেকে চুরি হয়েছে-সে ব্যাপারে কোনো তথ্য দিতে পারেননি তিনি। আটক মহিউদ্দিন আহমদকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তিনি।
এ ব্যাপারে কতোওয়ালী থানার ওসি সুহেল আহমদ জানান, দুটি কারসহ একজনকে আটক করেছে ঢাকার ডিবি পুলিশের নির্দেশে এস এমপি ডিবি পুলিশ আটক করেছে। বর্তমানে থানায় রাখা হয়েছে।