মরহুম এম এ মোক্তাদির ওয়েল ফেয়ার কল্যাণ ট্রাস্ট’র চেক বিতরণ

অর্থকর্মসংস্থানের, গরীব মেহনতী দিন মুজুরদের জীবন নির্বাহের জন্য আমাদের ক্ষুদ্র সহযোগিতা
——- আব্দুল ওদুদ

DSC_0121 copyমরহুম এম এ মোক্তাদির ওয়েল ফেয়ার কল্যাণ ট্রাস্ট’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কমিউনিটি নেতা যুক্তরাজ্য প্রবাসী আব্দুল ওদুদ বলেছেন, জীবন জীবিকা নির্বাহের জন্য মানুষ ক্ষুদ্র সহযোগিতার আশায় দিন গুনছে। আমরা সমাজ থেকে অপরাধ ও বেকারত্ব দূর করণে অর্থকর্মসংস্থানের লক্ষ্যে গরীব অসহায় মেহনতী দিন মজুরদের আর্থিক ভাবে সহযোগিতা করছি যাতে তারা তাদের পরিবার-পরিজন নিয়ে ক্ষুদ্র ব্যবসা করে জীবন জিবীকা নির্বাহ করতে পারে। তিনি সমাজের ব্যবসায়ী ও প্রবাসী সহ সমাজের সকল ভিত্তবানদের এগিয়ে এসে অর্থকর্মসংস্থান ও বেকারত্ব দূর করণে কাজ করার আহবান জানান।
তিনি গতকাল বৃহস্পতিবার মরহুম এম এ মোক্তাদির ওয়েল ফেয়ার কল্যাণ ট্রাস্ট’র উদ্যোগে শোক সভা ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ট্রাস্টের পরিচালক আবু হাসান সাহেদের সভাপতিত্বে ও মোঃ মফিক মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, ২৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার আশিক আহমদ, আব্দুল আহাদ হেলাল, আব্দুল গফফার হারুন, আজাদ শপিং কমপ্লেক্স মার্কেট কমিটির সভাপতি মানিক মিয়া, হাজী নাসির উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী মনসুর আহমদ, বেলাল আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শাহজাহান আহমদ, রাজু আহমদ, রাশেদ আহমদ, সিজিল আহমদ, ছালেহ আহমদ, রাজন আহমদ, দিলাল আহমদ, সেলিম আহমদ, সুয়েল আহমদ, রাশিদুল হাসান লাভলু প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোমিন খলা জামে মসজিদের মোয়াজ্জিন খালেদ আহমদ।
প্রধান অতিথি মরহুম এম এ মোক্তাদির ওয়েল ফেয়ার কল্যাণ ট্রাস্ট’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল ওদুদ-কে ইউনাইটেড কাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
মোমিনখলা গ্রামের যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে এক শোক সভার আয়োজন করা হয় এবং শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।