সাংবাদিক মঈন উদ্দিন মনজুর পিতার ইন্তেকাল, জানাযা সম্পন্ন : বিভিন্ন মহলের শোক

shukসুরমা টাইমস ডেস্কঃ চ্যানেল এস এর সিলেট ব্যুরো প্রধান ও সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মঈন উদ্দিন মনজুর পিতা সিলেট নগরীর রায়নগর দর্জিবন্ধ (বসুন্ধরা-৯৭) নিবাসী মোহাম্মদ মজর আলী (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি…রাজিউন। বৃহস্পতিবার সকাল ১১টায় নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
বৃহস্পতিবার বাদ আছর নয়াসড়ক জামে মসজিদে তাঁর জানাজার নামাজ অনুষ।ঠিত হয়। হযরত মানিক পীর (রহ.) কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
মো. মজর আলীর মৃত্যুতে বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করেছে।
সুরমা টাইমস পরিবারের শোকঃ সুরমা টাইমস পরিবারের পক্ষে সম্পাদক হাবিবুর রহমান তাফাদার এক শোক বার্তায় চ্যানেল এস এর সিলেট ব্যুরো প্রধান মঈন উদ্দিন মনজুর পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় তিনি মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করে ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
সিলেট বিভাগীয় ফটো জার্নালিস্ট এসোসিয়েশন: বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ বৃহস্পতিবার এক বিবৃতিতে চ্যানেল এস এর সিলেট ব্যুরো প্রধান মঈন উদ্দিন মনজুর পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। কমিটির সভাপতি ইকবাল মনসুর, সাধারণ সম্পাদক আশকার আমিন রাব্বিসহ এসোসিয়েশনের নেতৃবৃন্দ এক শোক বার্তায় মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন।
সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান : চ্যানেল এস’র সিলেট ব্যুরো প্রধান মঈন উদ্দিন মনজু’র পিতা মো. মজর আলীর মৃত্যুতে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন কামরান গভীর শোক প্রকাশ করেছেন। তিনি এক শোক বার্তায় মরহুমের রূহের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।