সিলেট-সালুটিকর-গোয়ানইনঘাট সড়কে দুর্ধর্ষ ডাকাতি : পুলিশ সহ দুই ব্যবসায়ী আহত

savar_dakatiসুরমা টাইমস ডেস্কঃ সিলেট-সালুটিকর-গোয়ানইনঘাট সড়কে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা সিএনজি অটোরিকশার গতিরোধ করে যাত্রীদের ছুরিকাঘাত করে সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনসহ দেড় লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে।
সোমবার রাত সাড়ে ১১টার দিকে ওই সড়কের নন্দিগাঁও ইউনাইটেড ব্রিকস ফিল্ডের কাছে এ ডাকাতির ঘটনা ঘটে।
সালুটির তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই ইন্তাজ আলী জানিয়েছেন- ওই সড়কে সবসময় পুলিশের টহল থাকে। ওই সময় দায়িত্বরত পুলিশ সদস্যরা রাতের খাবার খেতে যান। এ সুযোগে নৌকায় এসে ডাকাতরা লুট করে পালিয়ে যায়।
এদিকে, ডাকাতদের ছুরিকাঘাতে এক পুলিশ কনস্টেবল ও দুই ব্যবসায়ী আহত হয়েছেন। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন- গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের ঘোড়ামারা গ্রামের বাসিন্দা পুলিশ কনেস্টবল শরিফ উদ্দিন, নন্দিগাঁও ইউনিয়নের মানাউড়া গ্রামের বাসিন্দা মাছ ব্যবসায়ী চিত্ররঞ্জন সরকার ও লুৎফুর রহমান। পুলিশ কনেস্টবল শরিফ মৌলভীবাজার থানায় কর্মরত রয়েছেন বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১১টার দিকে সালুটিকর থেকে পাঁচজন যাত্রী একটি সিএনজি অটোরিকশা গোয়াইনঘাটের উদ্দেশ্যে যাত্রা করে। অটোরিকশাটি নন্দিগাঁও ইউনাটেড ব্রিকস ফিল্ডের কাছে যাওয়া মাত্র একদল ডাকাত অটোরিকশাটির গতিরোধ করে।
এ সময় ডাকাত সদস্যরা অটোরিকশা যাত্রীদের ছুরিকাঘাত করে তাদের মোবাইল, নগদ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় পুলিশ কনেস্টবল শরিফের আইডি কার্ডও নিয়ে যায় ডাকাতরা। ডাকাতি শেষে তারা একটি ইঞ্জিন নৌকা দিয়ে পালিয়ে গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।