জকিগঞ্জের কসকনকপুর ইউনিয়ন বিএনপির ঈদ পূর্ণঃমিলনী ও কর্মী সভা অনুষ্টিত

PICবাংলাদেশ জাতীয়তাবদী দল বিএনপি জকিগঞ্জ উপজেলার ৮ নং কসকনকপুর ইউনিয়ন শাখার উদ্যোগে ঈদ পূর্ণঃমিলনী ও কমী সভা গত ২৭ সেপ্টেম্বর রবিবার অনুষ্টিত হয়। সভায় বক্তারা বলেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমান এ দেশে বহুদলীয় গণতন্তের প্রর্বতন করেছেন এবং বিএনপি উন্নয়ন ও উৎপাদনের রাজনীতিতে বিশ্বাসী। কিন্তু বর্তমান ভোটার বিহীন নির্বাচনের অবৈধ সরকার বিরোধীমতকে ধ্বংস করে একদলীয় বাকশাল কায়েম করতে চায়। তাই আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং জননেতা তারেক রহমানের নেতৃত্বে জনগনের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই অবৈধ জালিমের পতন ঘটাতে হবে। বক্তারা জকিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি সহ দলের সকল নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং কারাবন্দী নেতাকর্মীদের নিঃর্শত মুক্তির দাবী জানান।
ইউনিয়ন বিএনপির সভাপতি হেলাল আহমদ লাল মিয়ার সভাপতিত্বে এবং সিনিয়র সহসভাপতি আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানের যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয়তাবদী মুক্তিযোদ্ধা প্রজন্মদলের কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলার আহবায়ক বিএনপি নেতা দিদার ইবনে তাহের লস্কর। বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন জকিগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুশ শহীদ মাসুক, সহসভাপতি ও সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর শাহ চৌধুরী হেলাল, যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইসমাইল হোসেন সেলিম, সাংঠনিক সম্পাদক হাসান আহমদ মেম্বার, সহ সাংগঠনিক সম্পাদক সামছুল ইসলাম লেইস।
সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মুশফিকুর রহমান। অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির উপদেষ্টা আব্দুর রউফ মেম্বার, ডা. আব্দুর রহমান,নাজিম উদ্দিন নাজু, মো তারা মিয়া, তৈয়বুর রহমান, আব্দুল মুকিত, ফখরুল ইসলাম, জয়নাল আবেদিন, মিসবাউল হক, ওহিদুর রহমান ককাই, মোস্তফা কামাল মস্তই, আতাউর রহমান আতাই, মোজাক্কির হোসেন, আব্দুল আহাদ, খলিল আহমদ, রিয়াজ আহমদ,সামাদ, আজাদ আহমদ, আহমদ,জয়নাল আবেদিন, ছাত্রদল নেতা নাজিম উদ্দিন লস্কর, ইজ্জাদুর রহমান মুন্না, তারেকুল ইসলাম, আলতাব হোসেন,ফয়সল আহমদ, আলী আহমদ, ইউনুস,তাজ উদ্দিন, মর্তুজা, শাহজাহান, তাহের, রায়হান, সুহেল, জুনেদ, মিলাদ,মিজান আহমদ,জাকির আহমদ প্রমূখ। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুস শহিদ।