মন্ত্রীর বাড়িতে শত শত মানুষের পদচারণা, লাশের অপেক্ষা

Sayed Mohsin Aliসুরমা টাইমস ডেস্কঃ সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর লাশের অপেক্ষায় এখন মৌলভীবাজারবাসী। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সিঙ্গাপুর থেকে তার লাশ দেশে আনা হবে। পরে বুধবার সকালে জাতীয় সংসদ ভবনে জানাজার নামাজ শেষে মন্ত্রীর লাশ পৌঁছবে তার গ্রামের বাড়িতে। সেখানেই তাকে দাফন করা হবে।
এদিকে, সমাজকল্যাণ মন্ত্রীর বাড়িতে গিয়ে দেখা যায়, আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্ধ, সাংবাদিকসহ বিভিন্ন স্তরের শতশত মানুষ মন্ত্রীর বাড়িতে এসে পরিবারের খোঁজ খবর নিচ্ছেন। কবে লাশ নিয়ে দেশে ফিরে আসা সে প্রশ্নটি সবার মুখে মুখে।
আলাপকালে কয়েকজন নেতাকর্মী জানান, সমাজকল্যাণ মন্ত্রী এভাবে আমাদের ছেড়ে চলে যাবেন তা বিশ্বাস হচ্ছে না। আমরা স্বচক্ষে যদি তার লাশটি দেখেতে পারি তাহলে বিশ্বাস করতে পারব।
তারা জানান, তৃণমূল থেকে উঠে আসা এ নেতা সব দলের সর্বস্তরের মানুষের মাঝেই ছিলেন জনপ্রিয়। তিনি সবসময় সাদামাঠা ভাবেই জীবন যাপন করতেন। সাদা মনের এ মানুষটি সব সময় কাজ প্রিয় ছিলেন। মৌলভীবাজারসহ সারা দেশের অনেক কাজে তার ছোয়া লেগেছিল।
মন্ত্রীর ছোট ভাই সৈয়দ সলমান আলী জানান, বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে জাতীয় সংসদ ভবনে তার প্রথম নামাজের জানাজা শেষে মন্ত্রীর মরদেহ মৌলভীবাজার শহরের বাড়িতে আনা হবে। পরে বুধবার বিকেল ৪টায় মৌলভীবাজার সরকারি কলেজ মাঠে জানাজার নামাজ হবে। এর পর স্থানীয় শাহ মোস্তফা মাজারে তার মরদেহ দাফন করা হবে। -বাংলামেইল২৪