খাসদবীরে হামলায় পূত্রবধূসহ মা-মেয়ে আহত

raynaসুরমা টাইমস রিপোর্টঃ পাওনা টাকা ফেরত চাওয়ায় নগরীর খাসদবীরে বড় ভাইয়ের লোকজনের হামলায় পূত্রবধূ, মা-মেয়ে সহ ৪ জন আহত হয়েছেন। রবিবার দুপুরে নগরীর খাসদবীর আবাসিক এলাকার বন্ধন জি ৩০/২ নং বাসায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আহত রায়না বেগম তার বড়ভাই রফিক মিয়াসহ ৪ জনের নাম উল্লেখ করে বিমানবন্দর থানায় এজাহার জমা দিয়েছেন।
আহতরা হলো বন্ধন জি ৩০/২ নং বাসার মো. সেলিম আহমদের স্ত্রী রায়না বেগম (৩৮), তার মেয়ে পান্না বেগম (২০), ছাবিনা বেগম (৩০) ও পূত্রবধূ সুমাইয়া বেগম (২০)। আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়- রায়না বেগমের ভাই রফিক মিয়া তার বাসা থেকে একটি পানির ট্যাংক ক্রয় ও ছেলেকে কাতার পাঠানোর জন্য ৫০ হাজার টাকা মাস ছয়েক আগে ধার নেন। রবিবার দুপুরে মামার বাসা বন্ধন ই-১৩ এ পানির ট্যাংক ও পাওনা টাকা চাইতে যান রায়না বেগমের মেয়ে পান্না ও ছাবিনা। এতে ক্ষিপ্ত হয়ে রফিক মিয়া পান্না ও সাবিনাকে গালিগালাজ ও মারধর করেন।
খবর পেয়ে রায়না বেগম ঘটনাস্থলে ছেলে তার স্ত্রীকে সাথে নিয়ে রফিক মিয়ার বাসায় গেলে দেশিয় অস্ত্র নিয়ে রফিক মিয়া, তার স্ত্রী জহুরা বেগম, ছেলে আলী হোসেন, মেয়ে নাজমিন আক্তার পান্নাসহ আরো ২/১ জন তাদের উপর হামলা করে শ্লীলতাহানি করে। এছাড়া তাদের মারধরে ২ মেয়ে, পূত্রবধূসহ রায়না বেগম গুরুতর আহত হন।