রাগিব রাবেয়া মেডিকেল কলেজের বিরুদ্ধে শনিবার বেলা ১১টায় মানববন্ধন

জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ কর্তৃক একের পর এক নিরাপত্তাকর্মী ও অনুগত বাহিনী দ্বারা হামলা এবং স্বৈরাচারী-দুর্নীতিবাজ প্রিন্সিপাল নাজমুল ইসলাম এর অপসারণের দাবীতে ৮নং ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে গত বুধবার সন্ধ্যায় ৭টায় মোহনা সমাজ কল্যাণ সংস্থার কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বিশিস্ট মুরব্বী মির্জা জামাল পাশার সভাপতিত্বে ও শাহরিয়ার কবির সেলিমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মোঃ দারা মিয়া, সাব্বির খান, মোঃ নুরুল ইসলাম, মিটু মোহন দেব, সুদিব দেব, শিথিল দেব, করিম উল্লাহ হেলাল, মকবুল হোসেন, মতিউর রহমান, আব্দুল হাকিম, নিপু দেব, মোঃ হান্নান, শ্যামল সিনাপতি অমু, শাহাদাত খান দবির, সাহেদ আহমদ, নিখিল দে, দেবজ্যাতি মজুমদার, বিএস রায় সজল, মোঃ আলী নুর, নারায়ন সেন, মোঃ হারুন রশীদ, প্রসেনজিৎ দেব পিন্টু, বাপ্পী শ্যাম, পারভেজ, জয়, আখতার, জাহেদ আহমদ, তারেক মিয়া, রুমন আহমদ, ফাহিম, সুফিয়ান, ফরহাদ, রুমন, সৌরভ সরকার শুভ্র, শুভময় রায়, আশিষ দে, রাহুল চৌধুরী, কয়েস, মোঃ মনাফ মিয়া, আব্দুস সোবহান, রাধে মল্লিক তপন, মোঃ তানহার আহমদ, মোঃ তাহির মিয়া, চপল রায়, কনক দাস, সমর তালুকদার, নুরুল ইসলাম, কামরান, বাবলু, সুমন, রহিম, দিলোয়ার, বাপ্পু দেব, তুফাল আহমদ তালুকদার প্রমুখ।
সভায় বক্তারা বলেন, গত ২ আগস্ট জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের নিরাপত্তারক্ষীরা কয়েকজন পরিবহন শ্রমিকদের উপর হামলা চালায়। ২০১৩ সালেও একইভাবে পাঠানতুলা নিবাসী আলতা খানের পুত্র সজিব খান জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের নিরাপত্তা রক্ষীদের দ্বারা হামলার শিকার হয় এবং তাকে মারাত্মক আহত অবস্থায় ঢাকায় স্কয়ার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় এবং প্রায়ই তাদের নিজ কলেজ হাসপাতালে ছাত্র-ছাত্রীদেরও নির্যাতনের শিকার হতে হয়। হাসপাতাল পরিচালনায় সম্পূর্ণভাবে ব্যর্থ স্বৈরাচারী-দুর্নীতিবাজ অধ্যক্ষ নাজমুল ইসলাম এর অপসারণের দাবী করছি এবং এর প্রতিবাদে আগামীকাল শনিবার সকাল ১১টায় পাঠানটুলা পয়েন্টে এক মানববন্ধন অনুষ্ঠিত হবে। উক্ত মানববন্ধনে ৮নং এলাকাবাসী সহ সর্বস্তরের সিলেটবাসীর উপস্থিতি কামনা করছি। পরবর্তীতে ৮নং ওয়ার্ড এবং তৎসংলগ্ন এলাকাবাসীর উদ্যোগে সর্বদলীয় প্রতিবাদ সভার সিদ্ধান্ত গৃহিত হয়। সভা থেকে পরবর্তী আন্দোলনের কর্মসূচি ঘোষনা করা হবে।