সিলেট কারাগারে আরিফ ও তার মায়ের কান্না

arif motherসুরমা টাইমস ডেস্কঃ সিলেট সিটি করপোরেশনের মেয়র (সাময়িক বরখাস্তকৃত) আরিফুল হক চৌধুরীর সাথে কারাগারে দেখা করেছেন তার মা ও স্ত্রী শ্যামা হক। বৃহস্পতিবার দুপুরে সিলেট কেন্দ্রীয় কারাগারে তারা আরিফের সাথে দেখা করেন। প্রায় ঘন্টাখানেক তারা আরিফের সাথে কথা বলেন। এসময় আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। আরিফ এবং তার মা উভয়েই কান্নায় ভেঙে পড়েন।
কারাগার সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার দুপুর ১২টা ৪ মিনিটে সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেন আরিফের মা ও তার স্ত্রী শ্যামা হক। এর প্রায় ১০ মিনিট পর একটি হুইল চেয়ারে করে আরিফ তাদের সাথে দেখা করতে আসেন। এসময় আরিফের পরনে সাদা রঙের শার্ট ও কালো রঙের প্যান্ট ছিল। তার হাতে একটি স্ক্রেচ ছিল।
এসময় আরিফ তার মাকে পা ছুঁয়ে সালাম করেন। তার মা তাকে জড়িয়ে ধরে আদর করেন। একপর্যায়ে উভয়ই কান্নায় ভেঙে পড়েন। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, আরিফ তার মা ও স্ত্রীর মাধ্যমে সবার কাছে দোয়া কামনা করেছেন।
এসময় আরিফুল হক চৌধুরীর সাবেক একান্ত সহকারি সুহেল আহমদ, ছাত্রদল নেতা নাজমুল ইসলাম, পেশাজীবী পরিষদের সদস্য সচিব নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় অভিযুক্ত হয়ে কারাগারে রয়েছেন আরিফুল হক চৌধুরী। কারান্তরীণ হওয়ার পর থেকে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত বুধবার ভোর রাতে তাকে পুলিশ প্রহরায় অ্যাম্বুলেন্সে করে সিলেট কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসা হয়। আগামী ১৩ সেপ্টেম্বর কিবরিয়া হত্যা মামলার চার্জ গঠনের তারিখ নির্ধারিত রয়েছে।