আম্বরখানায় নারীকে মারধরের কথা অস্বীকার, মিডিয়াকে দায়ী করলেন তপু

dddddddসুরমা টাইমস ডেস্কঃ আম্বরখানার প্রকাশ্যে রাস্তার নারীকে মারধরের ঘটনায় সমালোচিত ব্যবসায়ী তানভীর আহমদ তপু জানিয়েছেন, তিনি ওই নারীকে মারধর করেননি। মিডিয়ায় বিষয়টি অতিরঞ্জিতভাবে প্রকাশিত হয়েছে।
মঙ্গলবার সকালে নগরীর আম্বরখানায় নারীকে মারধরের ঘটনা ঘটে। মারধরের বিষয়টি ছবিসহ মিডিয়ায় আসলে ব্যাপক আলোচনার জন্ম দেয়।
তবে বৃহস্পতিবার এক প্রতিবাদলিপিতে আম্বরখানার নিপুন টেইলার্সের পরিচালক তানভীর আহমদ তপু জানান, নাজমা নামের ওই নারী তার টেইলার্সে সাপ্তাহিক মজুরীতে কাজ করতেন। সপ্তাহদিন ধরে কোনো কিছু না জানিয়ে তিনি কাজে অনুপস্থিত থাকে। এ সময় তার কাছে কাজ করে দেয়ার জন্য কয়েকজন প্রবাসীর কিছু মূল্যবান কাপড় ছিল । এগুলো বাসায় কাজ করে টেইলার্সে দেয়ার কথাও ছিল। অনুপস্থিত থাকাবস্থায় প্রবাসীরা তাদের কাপড় নেয়ার জন্য টেইলার্স কর্তৃপক্ষকে বারবার চাপ দিলে তানভীর আহমদ তপু তাকে অনেকবার কল করেন। কিন্তু ওই নারী ফোন কল রিসিভ করেনি। তার বর্তমান অবস্থানে খোজ নিয়েও তাকে পাওয়া যায়নি।
তপু দাবি করেন, মঙ্গলবার হঠাৎ নাজমাকে আম্বরখানা পয়েন্টে অপেক্ষমান দেখে তাকে অনুপস্থিতি ও ফোন না ধরার কারন জিজ্ঞেস করলেই নাজমা দৌড়ে পালাতে শুরু করেন। এসময় পথচারী লোকজন তাকে ‘চোর চোর’ বলে ধরে ফেলতে চাইলে তপু তাকে ধরে আটকান ও চোর নয়, তার দোকানের কর্মচারী বলে জনরোষ থেকে রক্ষা করেন। এসময় পুলিশ এসে ওই নারী ও তপুকে থানায় নিয়ে গেলে নাজমা তার অনুপস্থিতি ও আত্মগোপনে থাকার কথা স্বীকার করেন। পরে দোকান থেকে নেয়া কাপড়গুলো ফেরত দিয়ে লিখিত মুচলেকার মাধ্যমে কাজের মজুরিসহ লেনদেন শেষ করে যায়। এ ঘটনা কোন বখাটেপনা কিংবা অসৎ উদ্দেশ্য প্রনোদিত নয় বলে জানান তপু।
প্রতিবাদপত্রে এ ঘটনাকে গণমাধ্যমে অতিরঞ্জিত করে তার পরিবারের অহেতুক রাজনৈতিক পরিচয় দিয়ে প্রচার ও প্রকাশ করা হয়েছে বলে দাবি করেন তপু।