রোববার সিলেটে আসছেন অারিফ

Arif Chowdhuryসুরমা টাইমস ডেস্কঃ কিবরিয়া হত্যা মামলায় সংশ্লিষ্টতা থাকার অভিযোগে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে সাময়িক বরখাস্ত হওয়া মেয়র আরিফুল হক চৌধুরীকে সিলেট আনা হচ্ছে। কিবরিয়া হত্যা মামলার অভিযোগ গঠনের জন্য তাকে সিলেটে নিয়ে আসা হচ্ছে বলে সূত্রে জানা যায়।
দলীয় সূত্রে জানা যায়, আগামী রোববার সকাল ৯টায় সড়ক পথে সিলেটে নিয়ে আসা হচ্ছে আরিফুল হক চৌধুরীকে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সিলেটে নিয়ে আসার জন্য ইতিমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে শেষ খবর পাওয়া পর্যন্ত আরিফুল হক চৌধুরীকে সিলেটে নিয়ে আসার বিষয়টি অনেকটা নিশ্চিত। এমনকি ওই দিন সড়ক পথে আরিফ আসার খবরে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল বিশাল শোডাউন দিয়ে তাকে বরণ করারও প্রস্তুতি নিচ্ছে। এমনকি আদালতের সকল কার্যক্রম শেষে রোববার থেকে তিনি সিলেট কেন্দ্রীয় কারাগারে থাকবেন বলে জানা যায়।
নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রদলের এক শীর্ষ নেতা বলেন, রোববার সকাল ৯টায় সড়ক পথে মেয়র আরিফকে নিয়ে আসার কথা এখন পর্যন্ত নিশ্চিত। তবে তার শারীরিক অবস্থার উপর এখন তার আসার বিষয়টি নিশ্চিত। এমনকি অসুস্থ থাকলেও সিলেট আসার জন্য তিনিও বেশ আগ্রহ প্রকাশ করেছেন।