নবীগঞ্জে অটোরিক্সা চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

Newsউত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকেঃ নবীগঞ্জ উপজেলার গজনাইপর ইউনিয়নের শংকরসেনা গ্রামের তৌলদ মিয়ার বসত বাড়ির পাশের আম গাছে ঝুলন্ত অবস্থায় গতকাল শুক্রবার সকালে রুমন মিয়া নামের এক সিএনজি-অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি হত্যা না আত্মহত্যা তা বলতে পারছেনা পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে লাশ গাছে ঝুলানো হয়েছে। মৃত যুবক উপজেলার বেতাপুর গ্রামের জামাল মিয়ার ছেলে।
সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপলোর বেতাপুর গ্রামের জামাল মিয়ার পুত্র রুমন মিয়া সিএনজি-অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে। শুক্রবার সকালে উপজেলার শংকর সেনা গ্রামের তৌলদ মিয়ার বাড়ীর পাশে একটি আম গাছে গামছা দিয়ে ঝুলানো অবস্থায় তার লাশ পাওয়া যায়। স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে গোপলার বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আরিফ উল্লাহর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরত হাল তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
অপর একটি সূত্রে জানা গেছে তৌলদ মিয়ার মেয়ের সাথে রুমনের প্রেমের সম্পর্ক ছিল। এর জের ধরেও রুমন বলি হতে পারে বলেও ধারনা করছেন অনেকেই। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর সত্যতা নিশ্চিত করেন।