কাজী জাফরের মরদেহ দেখতে খালেদা

Khaleda ziaসুরমা টাইমস ডেস্কঃ সাবেক প্রধানমন্ত্রী জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান কাজী জাফরকে শেষবারের মতো দেখেতে গেলেন বিএনপি চেয়ারপারসন ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়া।
বৃহস্পতিবার রাত ৯টার পর মরহুমের গুলশানের বাসায় বেগম খালেদা জিয়া কাজী জাফরের মরদেহ দেখতে যান। শোকাহত পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সময় কাটান এবং তাদের সঙ্গে কথা বলেন বিএনপি চেয়ারপারসন। সেখানে রাখা শোক বইতে স্বাক্ষর করেন খালেদা জিয়া।
Khaleda zia1এসময় অন্যদের মধ্যে মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন। রাত সাড়ে ৯টার দিকে খালেদা জিয়া কাজী জাফরের বাসা থেকে তার কার্যালয়ে যান।
এদিকে দলীয় সূত্র জানায়, কাজী জাফর আহমেদের জানাজার নামাজ শুক্রবার সকাল ৮টায় টঙ্গী ইশতেমার মাঠে, দ্বিতীয় জানাজা সকাল ১১টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় এবং বাদ জুমা বায়তুল মোকাররম মসজিদে তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
বৃহস্পতিবার সকাল পৌনে ৭টায় কাজী জাফর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান। হৃদযন্ত্র ও কিডনির সমস্যা ছাড়াও ডায়াবেটিসে ভুগছিলেন এই রাজনীতিবিদ। তার বয়স হয়েছিল ৭৬ বছর।