আখালিয়ায় স্ত্রীর সাথে ঝগড়া, প্রাণ হারালেন যুবক

suisideসুরমা টাইমস ডেস্কঃ নগরীর আখালিয়ায় স্ত্রীর সাথে ঝগড়ার জের ধরে আত্মহত্যা করেছেন এক যুবক। সোমবার সকাল ১০টার দিকে আবদুস শুকুর (২২) নামের ওই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রীর দাবি দাম্পত্য কলহকে কেন্দ্র করে ফাঁস দিয়ে আবদুস শুকুর আত্মহত্যা করেছেন। তবে পুলিশ বলছে তার মৃত্যু রহস্যজনক।
আবদুস শুকুর বরিশাল জেলার বাবুগঞ্জের বখশিরচর গ্রামের আবদুল কাদিরের ছেলে। বর্তমানে সে সিলেট নগরীর আখালিয়া সুরমা আবাসিক এলাকায় বসবাস করত। আবদুস শুকুর পেশায় নির্মাণ শ্রমিক।
পারিবারিক সূত্রে জানা যায়- প্রায় ৩ বছর আগে সুনামগঞ্জের মনপুরের আবদুল ওয়াদুদের মেয়ে শিল্পী বেগমকে ভালবেসে বিয়ে করে আবদুস শুকুর। সানি নামের তার দেড় বছরের এক ছেলে সন্তান রয়েছে।
আবদুস শুকুর ও শিল্পী বেগমের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি হতো। রবিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে পাশের বাসা থেকে আবদুস শুকুরের বাবা এসে ঝগড়া থামান।
সোমবার সকাল ৭টার দিকে শিল্পী বেগম তার শ্বশুরের পরিবারকে জানায় আবদুস শুকুর ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শ্বশুর আবদুল কাদির ও তার পরিবারের লোকজন এসে দেখেনে আবদুস শুকুরের মরদেহ বিছানার উপর রাখা, গলায় ওড়না পেচানো।
তখন শিল্পী বেগম জানান- তিনি ফাঁস কেটে লাশ বিছানার উপর রেখেছেন। খবর পেয়ে কোতোয়ালী থানার এসআই কামাল আহমদের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেন।
আবদুস শুকুরের মৃত্যু রহস্যজনক দাবি করে এসআই কামাল আহমদ জানান- লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।