রাজন হত্যার চার্জশীট : আসামি ১৩, প্রধান অভিযুক্ত কামরুল পলাতক (ভিডিও)

Razonসুরমা টাইমস ডেস্কঃ প্রধান আসামি কামরুল ইসলামকে পলাতক দেখিয়ে শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার অভিযোগপত্র প্রদান করেছে পুলিশ। আজ রোববার বিকেলে ১৩ জনকে আসামী করে আলোচিত এই হত্যা মামলার অভিযোগপত্র প্রদান করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরঞ্জিত তালুকদার।
রাজন হত্যার এক মাস ৮ দিন পর এ অভিযোগপত্র প্রদান করা হলো। গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে বর্বোরোচিতভাবে নির্যাতন চালিয়ে হত্যা করা হয় রাজনকে।
সিলেট মহানগর পুলিশের মুখপাত্র রহমতউল্লাহ অভিযোগপত্র প্রদানের বিষয়টি নিশ্চিত করে জানান মহানগর হাকিম-১ সাহেদুল করিমের আদালতে অভিযোগপত্র প্রদান করা হয়েছে। অভিযোগপত্রে আসামী মুহিত আলম, ইসমাইল হোসেন আবলুস, আলী হায়দার, রুহুল আমিন, দুলাল আহমদ, নুর মিয়া, ময়না, আয়াজ আলী, বাদল, লিপি বেগম, ফিরোজ ও আছমত আলীকে গ্রেফতার দেখানো হয়েছে।
এছাড়া সৌদি আরবে আটক থাকা প্রধান অভিযুক্ত কামরুলকে অভিযোগপত্রে আসামী করা হলেও তাকে পলাতক দেখানো হয়।
উল্লেখ্য, গত ৮ জুলাই সিলেটের কুমারগাওয়ে নৃশংসভাবে পিটিয়ে খুন করা হয় শিশু রাজনকে। এ ঘটনায় এখন পর্যন্ত ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে ৮ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। তবে এ হত্যা মামলার মূল অভিযুক্ত কামরুল ইসলাম সৌদি আরবে আটক হলেও তাকে ফিরিয়ে আনা সম্ভব হয়নি এখনও।

https://www.youtube.com/watch?v=-Wwr6wdSxmc&feature=youtu.be