আশামনির মাতলামির যে ভিডিও নিয়ে অনলাইনে তোলপাড় (ভিডিও)

Ashamoniসুরমা টাইমস ডেস্কঃ নিলয় হত্যা মামলায় নিলয়ের কথিত স্ত্রী আশামনির ভূমিকা নিয়ে সন্দেহ প্রকাশ করেছে নিলয়ের পরিবার ও নিকট আত্মীয়রা। এমনকি গোয়েন্দাদের চোখেও সন্দেহের উর্ধে্ব নয় ব্লগার নিলয়ের কথিত স্ত্রী এবং শ্যালিকা । গোয়েন্দা সূত্রের খবর , নিলয়ের কথিত স্ত্রী আশামণি, শ্যালিকা তন্নীকে জিজ্ঞাসাবাদ করবে গোয়েন্দা পুলিশ। এর মধ্যে বন্ধু মিঠুকে প্রধান ক্লু হিসেবে বিবেচনা করছেন তারা। ইতোমধ্যে তাদের ফোনকল ও সংগ্রহের জন্য তিনটি মোবাইল niloy-1কোম্পানির সঙ্গে কথা বলেছেন গোয়েন্দা কর্মকর্তারা।
নিলয়ের আত্মীয়য়-স্বজনরা ইতোমধ্যে দাবি করেছেন, ঢাকায় নিলয়ের সঙ্গে যে মেয়েটি (আশামণি) নিলয়ের স্ত্রী হিসেবে পরিচয় দিচ্ছে সে তার স্ত্রী নয়। ওই মেয়েটিকে তদন্তের আওতায় আনার দাবি জানিয়ে তারা বলেন, পুলিশি জিজ্ঞাসাবাদে তার মুখ থেকেই হত্যার মূল রহস্য বেরিয়ে আসবে।
nloy-5এদিকে তাজাখবরের অনুসন্ধানে বেরিয়ে এসেছে আশামনির উৎশৃঙ্খল জীবনের নানা হালচাল। গনজাগরণ মঞ্চের সক্রিয় কর্মী সাজু অনলাইনে যিনি উলঙ্গ সাজু হিসাবেই বেশি পরিচিত, কারন বিভিন্ন সময়ে ফেসবুকে নিজের উলঙ্গ ছবি আপলোড করে আলোচনায় এসেছেন এই সাজু। সেই সাজুর সাথেই ছিল আশামনি এবং নিলয়ের উভয়ের ছিল ঘনিষ্ঠ সম্পর্ক।
বিভিন্ন ভিডিও এবং ছবিতে আশামনিদের সেই উলঙ্গ সাজুর সাথে ঘনিষ্ঠ অবস্হায় দেখা গিয়েছে। এক ঘরোয়া মদের আসরে আশামনি এবং নিলয়ের কথিত শ্যালিকা তন্বীর মাতলামির ভিডিও চিত্রে আশামনিকে দেখা যায় পুরোপুরি অপ্রকৃতিস্হ অবস্হায়। সেই মদের আসরে উলঙ্গ সাজুও উপস্হিত ছিল,সঙ্গে নিলয়ের কথিত শ্যালিকা তন্বী।
এদিকে এধরণের আড্ডার আসর নিলয়ে বাসায়ও বসত বলে গোয়েন্দা সূত্রে খবর। তাই ব্যক্তিগত ও সাংসারিক জীবন এবং বাসায় বন্ধুদের আড্ডার বিষয়টি তদন্তে জোরালোভাবে প্রাধান্য পাচ্ছে। আর এ ক্ষেত্রে ওই বাড়ির মালিক শামসুল ইসলাম গোয়েন্দাদের যেসব তথ্য দিয়েছেন তা মিলিয়ে দেখছে র‌্যাব ও পুলিশ। এজন্য নিলয় ও আশামণি ছাড়াও শ্যালিকার তন্নীর ফোনকলের সব তথ্য গভীরভাবে পর্যালোচনা করছে।

https://www.youtube.com/watch?v=4AM2nA7KNvQ&feature=youtu.be