আ.লীগ নেতার ভাইয়ের পা কাটলো বখাটেরা

killসুরমা টাইমস ডেস্কঃ পিরোজপুর: সাইফুল ইসলাম (২৩) নামে আওয়ামী লীগ নেতার ভাইকে কুপিয়ে বাম পায়ের গোড়ালি কেটে দিয়েছে কয়েক বখাটে। সোমবার রাত সোয় নয়টার দিকে পিরোজপুর সদর উপজেলার ভৈরমপুর বাজারে এ ঘটনা ঘটে। সাইফুল ইসলাম সদর উপজেলার কদমতলা ইউনিয়নের জুজখোলা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। তিনি ভৈরমপুর বাজারের ব্যবসায়ী।
আহত সাইফুলের বড় ভাই কদমতলা ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. আদিফ জানান, রাত সোয়া নয়টার দিকে সাইফুল ভৈরমপুর বাজারে তার কম্পিউটার দোকান ও বাস কাউন্টারে বসেছিলেন। এ সময় কয়েকজন যুবক এসে ধারালো অস্ত্র দিয়ে সাইফুলকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়।
গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা সাইফুলকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাত ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তিনি আরও জানান, স্থানীয় মাদকসেবী বখাটেদের খারাপ কাজে বাধা দেয়ায় দুর্বৃত্তরা তার ভাইকে কুপিয়ে জখম করেছে।
পিরোজপুর সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. অনিক দেউরী বাংলামেইলকে বলেন, ‘সাইফুলের শরীরে আট থেকে ১০টি জখম রয়েছে। তার বাম পায়ের গোড়ালির বেশিরভাগ অংশ কেটে গেছে।’
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন বলেন, ‘লিখিত অভিযোগ পাওয়ার পর মামলা নেয়া হবে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা করছে পুলিশ।’