ইলিয়াস পত্নী লুনাকে সতর্ক করল আওয়ামী লীগ

Awamileage_shofikসুরমা টাইমস ডেস্কঃ সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে বলেই, বিএনপি মিথ্যাচার করছে। লুটপাট-দূর্নীতি হচ্ছে না বলেই আওয়ামী লীগের করা কোন উন্নয়ন বিএনপির চোখে লাখছে না। অথচ বিশ্বের উন্নত সকল রাষ্ট্র প্রধান ও মিডিয়ায় বাংলাদেশের প্রশংসা চলছে। তিনি বলেন, অশান্তি বেগমের কালো ছোবল থেকে দেশবাসীকে রক্ষা করার জন্য আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার কাজ করে যাচ্ছে।
তিনি সোমবার সিলেটের বিশ্বনাথে আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে উপজেলা সেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
সভায় বক্তারা ইলিয়াস পত্নী তাহসিনা রুশদীর লুনাকে ‘আওয়ামী লীগ নেতাদের’ নিয়ে কটুক্তিমূলক বক্তব্য প্রদান থেকে বিরত থাকার সতর্কতা উল্লেখ করে বলেন, ঢাকা কিংবা মাগুরা থেকে ভাড়া আসা কোন ব্যক্তির কথায় বিশ্বনাথবাসী চলবেন না। ভবিষ্যতে আর কোন দিন আওয়ামী লীগের নেতাদের সম্পর্ক কটুক্তিপূর্ন বক্তব্য দিলে এর সঠিক জবাব সাথে সাথেই দেওয়া হবে। তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন- মনে রাখতে হবে কোন সন্ত্রাসী কিংবা তাঁর স্ত্রীর কাছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মাথা নত করবে না।
বক্তারা আরোও বলেন, বেগম লুনার নেতৃত্বে বিশ্বাসী নন বলেই লামাকাজীতে অনুষ্ঠিত ইউনিয়ন বিএনপির ঈদ পূনর্মিলনী সভায় আপনি উপস্থিত হওয়া মাত্রই সে স্থান ত্যাগ করে ছিলেন উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন। আর সে দিন সেই সভাতেই যোগ দেননি আপনার দলেরই সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক আবদুল হাইসহ বিএনপির অনেক ত্যাগী শীর্ষ নেতাকর্মীরা। আওয়ামী লীগকে কটুক্তি করা আপনার মুখে শোভা পায় না। এটা মাগুরা কিংবা ঢাকা নয়, বিশ্বনাথ। এখানে অস্ত্র নয়, ফুল হাতে দিয়ে দলে দলে মানুষ আওয়ামী লীগে যোগদান করছেন। আওয়ামী লীগকে ভাড়া করে নেতা আনতে হয় না। বিএনপি নেতৃত্ব শূন্য বলেই আপনাকে (লুনা) মাগুরা থেকে ভাড়া করে এনে নেতা বানিয়েছে।
উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মাহফুজুর রহমান দুলুর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আতিকুর রহমান আতিকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, সাধারণ সম্পাদক বাবুল আখতার, সাবেক যুগ্ম সম্পাদক মো. আসাদুজ্জামান, সাবেক সাংগঠনিক সম্পাদক আমির আলী চেয়ারম্যান, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুল ইসলাম সুফি, সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন।
বক্তব্য রাখেন সেচ্ছাসেবক লীগে দশঘর ইউনিয়ন সভাপতি মুহিত চৌধুরী, দেওকলস ইউনিয়ন সভাপতি সুহেল খান, লামাকাজী ইউনিয়ন সাধারণ সম্পাদক জহির উদ্দিন, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা সেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক বদরুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা হারিছ আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি খলিলুর রহমান, আইন সম্পাদক শফিক উদ্দিন স্বপন, সাংগঠনিক সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, ত্রান ও দূর্যোগ সম্পাদক ফজলু মিয়া, আওয়ামী লীগ নেতা আবুল কালাম জুয়েল, মিজানুর রহমান, আবদুল মতিন, এনামুল হক মেম্বার, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, সোনাফর আলী, সাধারণ সম্পাদক এম এ হান্নান বদরুল, যুগ্ম সম্পাদক মারফত আলী, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, প্রচার সম্পাদক শেখ জামাল উদ্দিন, সাবেক যুগ্ম আহবায়ক আমরোজ আলী, উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি আরশ আলী, তাজির আলী, নির্বাহী সম্পাদক আজাদ মিয়া, সাংগঠনিক সম্পাদক আরান দেব, উপজেলা যুবলীগ নেতা নূরুল হক মেম্বার, ফজলু মিয়া, সেলিম চৌধুরী, শাহীন আহমদ, জয়নাল আবেদীন, জিয়াউল হক জিয়া, জাবেদ আহমদ, রাসেল আহমদ, দবির মিয়া, লিটন মিয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ, অর্থ সম্পাদক সেলিম আহমদ, বন ও পরিবেশ সম্পাদক আহমদ আলী, সদস্য ছালিক আহমদ, সেবুল আহমদ, গৌছ আলী, বিশ্বনাথ সদর ইউনিয়ন সভাপতি আছাব আলী, খাজাঞ্চী ইউনিয়ন সভাপতি পংকজ বিহারী দাশ, লামাকাজী ইউনিয়ন সভাপতি মাসুক আহমদ, যুগ্ম সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, দশঘর ইউনিয়ন সহ সভাপতি আবদুল আলী, সাধারণ সম্পাদক দিলাল আহমদ, অলংকারী ইউনিয়ন সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিয়াজী, রামপাশা ইউনিয়ন সাধারণ সম্পাদক আলী আকবর রাসেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আবদুল তাহিদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাজু আহমদ খান, উপজেলা নবীন লীগের সভাপতি হেলাল আহমদ লিটন, ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলী, মোস্তাক আহমদ রুবেল প্রমুখ।