‘সততাই ব্যবসার মূলধন’ -রিফাত এন্ড কোঃ এর প্রতিষ্ঠাতা আপ্তাব

Rifat & Co News, 25.07.15রিফাত এন্ড কোঃ এর নতুন এমডি পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত ৯টায় নগরীর মির্র্জাজাঙ্গালস্থ একটি অভিজাত হোটেলের হলে রিফাত এন্ড কোঃ এর উদ্যেগে এ পরিচিতি ও আলোচনা সভা অনুৃষ্ঠিত হয়। পরিচিতি ও আলোচনা সভায় আলী হোসেনের পরিচালনায় ও রিফাত এন্ড কোঃ প্রতিষ্টাতা হাজী আপ্তাব মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রিফাত এন্ড কোঃ এর ম্যানেজিং ডিরেক্টর রওশন আরা বেগম (পপি)।
আলোচনা সভায় রিফাত এন্ড কোঃ প্রতিষ্টাতা হাজী আপ্তাব মিয়া বলেন, সততাই হচ্ছে ব্যবসার মূলধন। রিফাত এন্ড কোঃ সততার সাথে ব্যবসা করে চলেছে। সততার কারণেই গ্রাহকদের কাছে আমাদের সুনাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে।
আপ্তাব মিয়া আরো বলেন, রিফাত এন্ড কোঃ এর নতুন এমডি এসেছেন। তিনি সততা আর একনিষ্ঠতার সাথে সকল কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে এ কোম্পানিকে সামনে নিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন আপ্তাব মিয়া।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বেসিক ব্যাংকের জিন্দাবাজার শাখার অফিসার আব্দুল হক মজুমদার আকাশ, রিফাত এন্ড কোঃ এর ভার্থখলা শাখার প্রোপাইটর আব্দুল্লাহ সিদ্দিকী শুভ। এছাড়া রিফাত এন্ড কোঃ এর বিভিন্ন শাখার ম্যানজের, সহকারী ম্যানেজারসহ সকল কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মো. এমাদ আহমদ রবি। পরিচিতি ও আলোচনা সভা শেষে রিফাত এন্ড কোঃ এর নতুন এমডি রওশন আরা বেগম (পপি) ও প্রতিষ্টাতা হাজী আপ্তাব মিয়াকে রিফাত এন্ড কোঃ এর বিভিন্ন শাখার ম্যানেজার ও সহকারী ম্যানেজার ফুল দিয়ে শুভেচ্ছা জানান। বিজ্ঞপ্তি