ওসমানীনগরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, আহত: ৫

23.7.15সুরমা টাইমস ডেস্কঃ ওসমানীনগর উপজেলার ইসলামপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বুধবার দুপুর ২টার দিকে প্রতিপক্ষের হামলায় মাহামুদুল হাসান মিনার (২২) নামের এক যুবক নিহত এবং ৫জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ওসমানীনগর থানা পুলিশ ৪জনকে আটক করেছে। নিহত মিনার আলী ইসলামপুর গ্রামের সেবেদ আলীর ছেলে। আহতরা হলেন, ওসমানীনগর থানার ইসলামপুর গ্রামের মৃত ইমান আলীর ছেলে সেবেদ আলী (৬৫), স্ত্রী রহিলা খাতুন(৫০), সেবেদ আলীর ছেলে হাছন আলী (৩০) ও রকিব আলী (৪৫)। আহতরা বর্তমানে সিলেট ওসমানীনগর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলায় আরো আহত হন সেবেদ আলীর আরো দু মেয়ে তাদেরকে ওসমানীনগরে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানাগেছে।
Osmaninogorস্থানীয় সূত্রে জানাগেছে, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জবান আলী, ছেলে ওসমান আলী, রায়হান আলী, রেদন আলী গংরা বুধবার দুপুরে দেশীয় অস্ত্র নিয়ে সেবেদ আলী ও তার পরিবারের সদস্যদের উপর হামলা চালায়। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় মিনার আলী এবং অন্যান্যদের উদ্ধার করে বিকেল ৪টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সেবেদ আলীর ছেলে মিনার আলী মারা যান।
এ ঘটনায় ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানাগেছে। এবং হামলার সাথে সংশ্লিষ্ট ৪জনকে আটক করার বিষয়ে নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।