গুজবে কান না দেয়ার পরামর্শ সৈয়দ আশরাফের

Sayed Ashrafসুরমা টাইমস ডেস্কঃ দপ্তর হারাচ্ছেন এমন খবরকে গুজব আখ্যা দিয়ে এতে কান না দেয়ার পরামর্শ দিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। মঙ্গলবার সন্ধ্যায় কিশোরগঞ্জ শহরের নিজ বাড়িতে সাংবাদিকদের এ পরামর্শ দেন তিনি।
সৈয়দ আশরাফ বলেন, দপ্তর হারানোর বিষয়ে তিনি কিছু জানেন না। এ ছাড়া মন্ত্রিপরিষদে কোনো রদবদল হচ্ছে কিনা, এমন খবরও তার জানা নেই।
এরপর মন্ত্রী স্থানীয় সমবায় কমিউনিটি সেন্টারে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেন। এ সময় সাংবাদিকেরা তার সঙ্গে কথা বলতে চান। তবে তিনি এড়িয়ে যান।
সৈয়দ আশরাফ ইফতারের আগে কিংবা পরেও তেমন কোনো কথা বলেননি। এর মধ্যে একবার ‘সময় হয়ে গেছে, দোয়া পড়ুন’ বলে মাইক ছেড়ে দেন তিনি। ইফতারের পর দলের নেতাকর্মীদের নিয়ে সার্কিট হাউসে চলে যান তিনি।
উল্লেখ্য আজ দুপুরে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির সভার (একনেক) পর থেকে সৈয়দ আশরাফকে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে অব্যাহতি দেয়া হচ্ছে বলে গুজব ছড়িয়ে পড়ে।
মূলত একনেক বৈঠকে স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফ না থাকায় প্রধানমন্ত্রী ক্ষুব্ধ হয়েছিলেন। এরপর তিনি মন্ত্রিপরিষদ বিভাগকে এ বিষয়ে সারসংক্ষেপ তৈরি করতে বলেন। আর এতেই সৈয়দ আশরাফকে সরিয়ে দেয়া হচ্ছে বলে একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করে।