ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্সের ইফতার মাহফিল অনুষ্ঠিত

11720736_1289496207740507_1836112318_nছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স এর উদ্যোগে ফ্রান্সের প্যারিসের এক অভিজাত রেস্টুরেন্ট এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদের সাধারন সম্পাদক ফারুক আহমদ এর পরিচালনায় সভাপতিত্ব করেন ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ এর সভাপতি মনোয়ার হুসেন মোজাহিদ ইফতার মাহফিলের আগে প্রবাসে অবস্থানরত সকল বাংলাদেশীদের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করেন ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স এর ধর্ম সম্পাদক জনাব হাফিজ ছফুল আহমদ । ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা সমিতির উপদেষ্টা মোঃ নুরুল আবেদীন । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম সাধু উপদেষ্টা সুনামগঞ্জ জেলা সমিতি । বিশেষ অতিথি হিসেবে আর ও উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নাজিম উদ্দিন , বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্সের প্রচার সম্পাদক মোঃ স্বপন মিয়া, মোঃ ইকবাল চৌধুরী, সুনামগঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি আঙ্গুর আলম, ফ্রান্স যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মহসিন উদ্দিন খান , ফ্রান্স যুবদলের সাধারন সম্পাদক তারেক আহমেদ তাজ, সুনামগঞ্জ জেলা সমিতির সাবেক সাংগটনিক সম্পাদক জাহেদ আহমদ , বিয়ানীবাজার জনকল্যাণ ট্রাস্টের সাধারন সম্পাদক আলী হুসেন , ওসমানী নগর সমাজ কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা জাহিনুর রাহমান সুমন, নেছার আহমেদ কাইয়ুম-রাজনগর সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স, আওয়ামীলীগ নেতা মোঃ হাসান, মোঃ আজমল হুসেন , মোঃ আলফাজ, আক্তারুজ্জামান সাগর বি,এন,পি নেতা, বন্ধু মহল ফ্রান্স , এনামুল হক বন্ধু মহল ফ্রান্স , আলী খান বন্ধু মহল ফ্রান্স , দক্ষিন সুনামগঞ্জের মাহবুব কামাল জানান , আফাজ উদ্দিন দক্ষিন সুনামগঞ্জ।
উক্ত আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স এর সহ সভাপতি নুরুজ্জামান , সাংগটনিক সম্পাদক মইনুল ইসলাম, ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স এর প্রচার সম্পাদক কাওসার আহমেদ, ,ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স এর কোষাদক্ষ মোঃ কেনু মিয়া , মোঃ সাহেদ আলী প্রধান উপদেষ্টা ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স ।
সভায় একইসঙ্গে ঐক্যবদ্ধ পরিষদের প্রয়োজনীয়তার কথাও উল্লেখ করা করা হয়। এবং আর ও বলা হয় , বিচ্ছিন্নভাবে ছাতক-দোয়ারা জন্য কল্যানকর কিছু সম্ভব নয়। মুখে নয়, সত্যিকার অর্থেই যদি আমরা মন থেকে ছাতক-দোয়ারা কে ভালোবাসি তাহলে ত্যাগ স্বীকার করে সবাইকে ঐক্যের হাত বাড়িয়ে দিতে হবে। বিজ্ঞপ্তি